আমতলীতে করোনা উপসর্গ নিয়ে সাব-ইন্সপেক্টরের মৃত্যু

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ৩০ জুন ২০২০

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াআমতলী প্রতিনিধি
করোনা উপসর্গে নিয়ে বরগুনার আমতলী থানায় কর্মরত পুলিশের এক সাব-ইন্সপেক্টরের মৃত্যু হয়েছে। বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার (২৯ জুন) বিকেলে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে আমতলী থানা।

নিহত সাব- ইন্সপেক্টর মেজবাউদ্দিন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের মো. ফকরুল ইসলামের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য বরগুনা পুলিশ লাইন থেকে গত ২৫ মার্চ পুলিশের সাব- ইন্সপেক্টর মেজবাউদ্দিন (৫৪) আমতলী থানায় যোগদান করেন। ২৬ জুন তিনি শ্বাসকষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

তার শারীরিক অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসকরা তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. তানজিরুল ইসলাম বলেন, নিহত পুলিশ সদস্য করোনা উপসর্গ নিয়ে ভর্তি হলেও আক্রান্ত হওয়ার বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। মৃত ওই পুলিশ সদস্যের শরীর থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আমতলী থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম হাওলাদার বলেন, গত দুই মাস পূর্বে সাব-ইন্সপেক্টর মেজবাউদ্দিন করোনা প্রাদুর্ভাব ও করোনাকালীন আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ দায়িত্ব পালন করার জন্য আমতলী থানায় যোগদান করেন।

গত দুদিন পূর্বে শ্বাসকষ্ট নিয়ে চিকিৎসার জন্য প্রথমে আমতলী হাসপাতালে ভর্তি হন। গতকাল রাতে তার অবস্থার অবনতি হলে সঙ্গে সঙ্গে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আজ বিকেলে তার মৃত্যু হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)