কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে প্রেমিকের মরদেহ উদ্ধার, প্রেমিকা অচেতন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৫১ এএম, ২১ মার্চ ২০১৮ | আপডেট: ১২:৪৬ পিএম, ২১ মার্চ ২০১৮

প্রেমিকা-প্রেমিকঅনলাইন ডেস্কঃ
কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে জাহিদুল (৩০) নামে খুলনার বিএল কলেজের এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় অচেতন অবস্থায় তিনা (২৫) নামের এক তরুণীকেও উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ওই হোটেল কক্ষের দরজা ভেঙে তাদের উদ্ধার করে।

পুলিশ সুত্রে যানা যায়, জাহিদুল ও তিনা স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে গত ১৮ মার্চ কুয়াকাটার আবাসিক হোটেল পায়রা’র ৩০১ নম্বর রুমে ওঠেন। হোটেলের রেজিস্টার অনুযায়ী জাহিদুলের বাবার নাম হাফিজুর এবং তিনা’র স্বামী জাহিদুল উল্লেখ করা হয়। এছাড়া তাদের বাড়ি খুলনার সোনাডাঙ্গা বলে রেজিস্টারে উল্লেখ করা হয়েছে।

পুলিশ সূত্রে আরও জানা যায়, মঙ্গলবার দিনভর তাদের কোন সাড়া শব্দ না পাওয়ায় রাতে পুলিশকে খবর দেয় হোটেল কর্তৃপক্ষ। কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ ও মহিপুর থানা পুলিশ রাত সাড়ে ১০টার দিকে হোটেল কক্ষের দরজা ভেঙে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এরপর জাহিদুলকে চিকিৎসকরা মৃত ঘোষণা করে। তিনা নামের ওই তরুণী অচেতন অবস্থায় কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, রাত ১১টার দিকে মৃত জাহিদুলের মোবাইলে খুলনা থেকে রিয়াদ নামে তার এক বন্ধু ফোন করেন। রিয়াদের দেয়া তথ্য অনুযায়ী নিহত জাহিদুলের নাম বন্ধন হিসেবেই তারা চেনেন। বন্ধন খুলনার বিএল কলেজের ছাত্র। তার সাথে থাকা মেয়েটির পরিচয় সম্পর্কে রিয়াদ কিছু বলতে পারেনি।

কুয়াকাটা হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই জাহিদুল মারা গেছে। ধারণা করা হচ্ছে তারা অতিমাত্রায় ঘুমের ঔষধ সেবন করেছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, হোটেলের ওই কক্ষ থেকে শতাধিক ঘুমের ট্যাবলেটের খোসা উদ্ধার করা হয়েছে। একজনের মৃত্যুর তথ্য স্বীকার করে ওসি বলেন, হোটেলের ডায়রিতে উল্লেখ করা নাম ঠিকানা যাচাই এবং মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে। অচেতন তরুণীকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২১ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)