বাউফলে সন্ত্রাসীদের কোপে ছাত্রলীগ কর্মীর হাত বিচ্ছিন্ন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২২ মার্চ ২০২১

ছবিঃ সংগ্রহীতপটুয়াখালী বাউফলের মদনপুরা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মো. মেহেদী হাসানের (২২) ওপর অতর্কিতভাবে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীদের ধারালো অস্ত্রের কোপে বাম হাত দেহে থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। এছাড়াও তার মাথায় জখম হয়েছে।  

রোববার (২১ মার্চ) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মদনপুরা ইউনিয়নের দরগাহ বাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। 

স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বাউফল সরকারি হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসকেরা প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। 

আহত মেহেদী হাসান জানান, ‘পূর্ব পরিকল্পিতভাবে পৌর মেয়রের সন্ত্রাসী বাহিনী আমাকে হত্যার উদ্দেশে হামলা করে। কোয়েল, ফেরদাউস, মোহাম্মাদ ও জাহিদসহ প্রায় ১৫/২০ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ হামলার ঘটনার পেছনে থেকে নেতৃত্ব দিয়েছেন বাউফল সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মো.ইউসুফ ও সাধারণ সম্পাদক শুভ। 

ছাত্রলীগ নেতা ইবনে ফারুক সৌমিক বলেন, ‘যারা যুবলীগ নেতা তাপস দাস ও আমার বাবা, পৌর আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম ফারুকের ওপর হত্যার উদ্দেশে হামলা করেছেন তারাই এই হামলার সাথে জড়িত।’ 

এ বিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)