পটুয়াখালীতে ঘুমন্ত ভাইবোনের গায়ে এসিড নিক্ষেপ

suja
suja,
প্রকাশিত: ০৭:০২ পিএম, ৪ আগস্ট ২০২১

ছবি সংগৃহীতপটুয়াখালী সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নে দুর্বৃত্তরা দুই ভাই-বোনের শরীর এসিড দিয়ে ঝলসে দিয়েছে এ অভিযোগ পাওয়া যায়।


গত ২ আগষ্ট রোজ সোমবার মাদারবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে রাত আনুমানিক ১ টা থেকে ১.৩০ টার এর মধ্যে এ ঘটনা ঘটে। আহত সুমাইয়ার বয়স ১৬ ও তার ভাই মোহাম্মাদ এর বয়স ১২ বছর।


পুলিশ সূত্র জানায়, ঘরের ভিতরে দুটি খাট। একটি খাটে মা-বাবা অন্য খাটে সুমাইয়া ও মোহাম্মাদ আলি ঘুমায়। সোমবার রাতে সবাই খাওয়া-দাওয়া শেষে ভাই-বোন এক খাটে ঘুমিয়ে পড়ে। রাতে কে বা কারা সিঁধ কেটে ঘরে ঢুকে ভাই ও বোনের শরীরে এসিড দিয়ে দরজা খুলে পালিয়ে যায় তাতে শরীরের বিভিন্ন যায়গা ঝলসে যায়।


ভাই-বোনের ও বাবা-মায়ের চিৎকারে প্রতিবেশীরা সবাই চলে আসে। এই অবস্থা দেখে স্থানীয়রা ভোর চারটার দিকে তাদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক দেখে মঙ্গলবার সকালে তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


এ বিষয়ে মাদারবুনিয়া ইউপি চেয়ারম্যান মুশফিকুল ইসলাম মিলন বলেন, সকালে সবার মুখে এ ঘটনাটি জানতে পাই। ওদের বাবা রাজা মিয়ার সাথে পূর্ব শত্রুতার জেরে কেউ এই কাজটি করতে পারে।


বাবা মা বলেন, স্থানীয় পর্যায়ে গাছের পেয়ারা পাড়াকে কেন্দ্র করে দ্বন্দ্ব হয়। সেই দ্বন্দ্ব থেকে এ ধরনের ঘটনা ঘটতে পারে।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে পুলিশ আলামত সংগ্রহ করেছে। এটি কোন ধরনের পদার্থ সেটি যাচাইয়ের জন্য ডিবির ক্রাইম সিনের কাছে আলামত দেয়া হয়েছে।


তিনি আরো বলেন, এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। কিন্তু পুলিশ এই দুষ্কৃতীদেরকে আটকের চেষ্টা চালাচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)