সড়ক দুর্ঘটনার শিকার হলেন পাথরঘাটা পৌরমেয়র আনোয়ার হোসেন আকন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ৬ আগস্ট ২০২০

সড়ক দুর্ঘটনার শিকার হলেন পাথরঘাটা পৌরমেয়র আনোয়ার হোসেন আকন
বরগুনার পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন সড়ক দুর্ঘটনার শিকার হয় আহত হয়েছেন। আজ সকাল সাড়ে নয়টায় দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় তিনি দুর্ঘটনার শিকার হন।

সড়ক দুর্ঘটনার খবর শুনে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির তার গাড়ি পাঠিয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

জানা যায়, কাকচিড়া ইউনিয়নের শিংড়াবুনিয়া গ্রামের সাবেক মেম্বার বাদল মিয়ার জানাজায় অংশ করতে পাথরঘাটা থেকে সকালে মোটরসাইকেল যোগে রওয়ানা দেন পৌর মেয়র আনোয়ার হোসেন আকন। সেখান থেকে কাটাখালি নামক স্থানে পৌঁছে ইটের রাস্তায় দিয়ে জানাজার স্থানে রওনা দিলে রাস্তা পিচ্ছিল হওয়ায় রাস্তার বাইরে পরে যান তিনি। এতে তিনি হাঁটুতেও বুকে চোট পেয়েছেন বলে জানিয়েছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আবুল ফাত্তাহ।

স্থানীয়দের থেকে জানা যায়, বর্ষার সময় রাস্তার আশেপাশের বাড়িঘরের লোকজন তাদের গবাদিপশু গুলো রাস্তার পাশে বেঁধে রাখে। সে কারনে পশুর মলমূত্রে রাস্তায় চলাফেরা করতে ভোগান্তি পোহাতে হয় পথচারী সহ যানবাহন চালকদের। আর এ কারণেই পাথরঘাটা পৌরসভার মেয়র ও দুর্ঘটনার শিকার হয়েছেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)