পাথরঘাটায় জনস্বাস্থ্য প্রকৌশলের টিউবওয়েল মেকানিকের বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১০ আগস্ট ২০২০ | আপডেট: ১২:৩৫ পিএম, ১০ আগস্ট ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজজনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বরগুনার পাথরঘাটায় উপজেলার টিউবওয়েল মেকানিক শিরিন শারমিন এর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ উঠেছে।

আজ সোমবার সকাল ১০ টার সময় পাথরঘাটা প্রেসক্লাবে জনস্বার্থে রফিকুল ইসলাম কাকন লিখিত অভিযোগ করেন।

এর আগে গত ৪ আগস্ট একই অভিযোগে তার বিরুদ্ধে পাথরঘাটা উপজেলার বাদুরতলা এলাকার মো. মুজাহিদুল ইসলাম পাথরঘাটা প্রেসক্লাবে লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগে তিনি বলেন, পাথরঘাটা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অফিসে টিউবওয়েল মেকানিক পদে ২০১৭ সালে চাকরিতে যোগদান করেন। সে অনুযায়ী তার বর্তমান বেতন স্কেল ৯ থেকে ১২ হাজার টাকা। সে চাকরিতে যোগদান করার পরে তার অফিস হতে টিউবওয়েল ও পানির ট্যাংকি এবং পুকুর খননের নামে বিভিন্ন লোকের কাছ থেকে অর্থ আত্নসাৎ করে আসছেন। তার স্বামী নাসির উদ্দিন কোন চাকরি বা ব্যাবসাও করেন না এবং তার বাবার আর্থিক অবস্থাও ভাল না। শিরিন শারমিন কিভাবে তার সামান্য বেতন দিয়ে এত অল্প সময়ে বিভিন্ন স্থানে প্রায় কোটি টাকার সম্পত্তি ক্র‍য় করে?

তিনি আরাও জানান, ইতপূর্বে বিভিন্ন মহলের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করায় অনেকেই তাকে প্রান নাশের হুমকি দিয়েছে। তিনি জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান।

এ বিষয়ে অভিযুক্ত শিরিন সারমিন জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। যে এই অভিযোগ করেছেন আমি তাকে এখন পর্যন্ত চিনিনা।

পাথরঘাটা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কর্মকর্তা দোলা মল্লিক জানান, এবিষয়ে আমার কাছে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)