পাথরঘাটায় ফ্রেস কোম্পানির ডিএসআরকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২৪ ডিসেম্বর ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় ফ্রেস কোম্পানির ডিএসআর হাসিবুর রহমান বাবুকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই করে নেয়ার ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের পুলিশ ফাঁড়ি সংলগ্ন এ ঘটনা ঘটে।

আহত হাসিবুর রহমান বাবু কালমেঘা ইউনিয়নের ছোট পাথরঘাটা গ্রামের আনোয়ার হোসেন ছেলে ও ফ্রেস কম্পানির পাথরঘাটা উপজেলা ডিস্টিবিউটর জান্নাতি ট্রেডাসের ডেলিভার অফিসার হিসেবে কর্মরত।

জান্নাতি ট্রেডাসের পরিচালক সাইফুল ইসলাম জানান, হাসিবুর রহমান বাবু নিয়মিত মার্কেটে গিয়ে মালামাল ডেলিভারি ও টাকা কালেকশন করতো। গতকাল রাতে কাকচিড়া বাজারে মালামাল ডেলিভারি ঘুরে ঘুরে টাকা আদায় করে পাথরঘাটা অফিসে ফেরার পথে কাকচিড়া পুলিশ ফাঁড়ির সংলগ্ন এলাকায় তিন জন মোটরসাইকেল যোগে এসে মুখ চেপে ধরে টাকার ব্যাগ ছিনিয়ে নিতে চাইলে তাতে বাধা দেয় হাসিব। এসময় ধারাল অস্ত্র দিয়ে তার পিঠে দুটি কোপ দিয়ে টাকার ব্যাগ, মোবাইল ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মেহেদী হাসান জানান, রাতে হাসিবুর রহমানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে আমরা প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়ে ভর্তি রেখেছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলা দায়ের করা হয়েছে। অপরাধীদের আটকের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)