পাথরঘাটায় জাতীয় শ্রমিক লীগের সভাপতি সোহেল বহিস্কার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ১৬ জানুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতদলের বিরুদ্ধে পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করায় জাতীয় শ্রমিক লীগের পাথরঘাটা উপজেলা সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেলকে তার দলীয় পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। বরগুনা জেলা আহ্বায়ক মো. আব্দুল হালিম মোল্লা মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ শনিবার (১৬ জানুয়ারি) জাতীয় শ্রমিকলীগ বরগুনা জেলার আহ্বায়ক মো. আব্দুল হালিম মোল্লা ও সদস্য সচিব রাশেদ আহমেদ বশিরের দলীয় প্যাডে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

দলীয় প্যাডে বলা হয়, পাথরঘাটা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আপনি দলীয় সিদ্ধান্ত অমান্যসহ নৈতিকতা বিবর্জিত কাজে জরিত। জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা মার্কার প্রার্থীর সাথে বিদ্রহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করে আসতেছেন। আগামী ৩০ জানুয়ারি ২০২১ পাথরঘাটা পৌরসভার নির্বাচনে আপনি নিজেকে দলীয় সিদ্ধান্তের উর্দ্ধে স্বেচ্ছা প্রনোদিত হয়ে পৌরসভার মেয়র মনোনয়ন দাখিল করে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করে আসতেছেন যা দলীয় শৃঙ্খলা ভঙ্গের সামিল।

এহেন সংগঠন পরিপন্থি-বিদ্বেশী আচরনের জন্য আপনাকে জাতীয় শ্রমিক লীগ পাথরঘাটা উপজেলার সভাপতি পদ হইতে স্থায়ী ভাবে বহিস্কার করা হলো।

এরবিষয়ে বরগুনা জেলা জাতীয় শ্রমিক লীগের বরগুনা জেলা আহ্বায়ক মো. আব্দুল হালিম মোল্লা মুঠোফোনে জানান, আপনারা যা দেখেছেন সব সত্যি। তাকে গত ৭ জানুয়ারি একটি নোটিশ করা হয়েছিল কেন তাকে বহিস্কার করা হবেনা। সে বিষয়ে এখন পর্যন্ত তিনি কোন সুনিদিস্ট জবাব দিতে পারেননি। যদি কেউ দলের বিরুদ্ধে কাজ করে তাকে ছার দেয়ার কোন সুযোগ নেই। দলীয় শৃঙ্খলা ভেঙ্গে সে দলের বিরুদ্ধে নির্বাচন করছে তাই তাকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)