পাথরঘাটায় সাবেক স্বামীর মারধরে স্ত্রীসহ ৩ জন আহত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:২৮ পিএম, ১৭ মার্চ ২০২১

পাথরঘাটায় সাবেক স্বামীর মারধরে স্ত্রীসহ ৩ জন আহত

বরগুনার পাথরঘাটায় সাবেক স্বামীর ইদ্রিস প্যাদার মারধরে স্ত্রী হনুফা বেগমসহ ৩জন আহত হয়েছে। আহতদের উদ্ধারকরে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ মার্চ) দিবাগত রাত ১০ টার সময় পাথরঘাটা থানায় মামলা দায়ের করেছেন আহত ভাই নুরুল ইসলাম। এর আগে সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা স্লুইজ এলাকায় এঘটনা ঘটে।

আহতরা হলো, ইদ্রিস প্যাদার সাবেক স্ত্রী ও পদ্মা স্লুইজ এলাকায় মৃত মোসার্রেফ হাওলাদারের মেয়ে হনুফা বেগম (৩৩), তার ভাই নুরুল ইসলাম (৩০) ও ভাইয়ের স্ত্রী কুলসুম বেগম (২৮)।

স্থানীয় ও মামলা সুত্রে জানাগেছে, গত ৪বছর আগে হনুফার ও ইদ্রিস প্যাদার বিবাহ বিচ্ছেদ হয়, এ নিয়ে ওই সময় আদালতে মামলা হয়। সেই ঘরে তাদের একটি সন্তানও রয়েছে। বিচ্ছেদের পর থেকেই ইদ্রিস প্যাদা পথে ঘাটে উত্যাক্তসহ কু-প্রস্তার দিয়ে আসছে। এর প্রতিবাদ করলেই বিভিন্ন হনুফার বাড়িতে ঢুকে মারধর করে। এর আগেও একাধীকবার মারধর করেছে ইদ্রিসপ্যাদাসহ তার লোকজন। গত মঙ্গলবার বিকেল আবারো কুপ্রস্তার দিলে এরপ্রতিবাদ করার কিছু সময় পরেই ইদ্রিস প্যাদা ও তার সহযোগী কাওছার, আসাদুল, জুয়েল, কারিমা বেগম, হৃদয় ও হাসিনাসহ আরো অনেকে লোহার রড, রামদা, দেশীয় অস্ত্র দাওসহ লাঠিশোঠা নিয়ে হনুফার বাড়ির উঠোনে এসে মারধর করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত হসুফা বেগম জানান, ইদ্রিসের সাথে বিবাহ বিচ্ছেদের সময় আদালতে একটি মামলা হয়ে, সেই থেকে ইদ্রিস আমাকে রাস্তাঘাটে দেখলেই উত্যাক্ত করতো। এর প্রতিবাদ করলেই আমাকে মারধরের হুমকি দিতো। দুইদিন আগে আমাকে কু-প্রস্তাব দেয়ার পরে প্রতিবাদ করি তাই তারা সকলে এসে আমার বাড়ির মধ্যে ডুকে মারধর করে। স্থানীয় জনপ্রতিনিধিদের বিচার দিলেও ইদ্রিস প্যাদা তাদের মানেন না।

এ ব্যাপারে অভিযুক্ত ইদ্রিস প্যাদার মুঠোফোনে (০১৭১৫০২১৮৪৮) যোগাযোগ করার চেস্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, নুরুল ইসলাম নামের একজন লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে সত্যতা পেলে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)