পাথরঘাটায় হাসপাতাল থেকে রোগীদের মালামাল চুরি।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:১৪ পিএম, ৫ জুন ২০২১

পাথরঘাটায় হাসপাতাল থেকে রোগীদের মালামাল চুরি।

পাথরঘাটায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগীদের মোবাইল, স্বর্ণ অলংকার টাকা-পয়সা সহ বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার শেষ রাতের যেকোন সময় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স অর্পনা রানী জানান এঘটনা নতুন নয়। এর আগেও বিভিন্ন সময়ে এরম চুরির ঘটনা ঘটেছে এ হাসপাতালে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে সংবাদ সংগ্রহের জন্য গেলে সাংবাদিকদের দেখে কান্নায় ভেঙে পড়েন দিনমজুরে রাবেয়া বেগম। তিনি জানান, রাতে বালিশের নিচে মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পরি রাত চারটার দিকে সজাগ হয়ে মোবাইল ফোনটি খুঁজে পাচ্ছি না। একই অভিযোগ পার্শ্ববর্তী বেডের জান্নাতি বেগমের। তখন খোঁজ নিয়ে জানা যায়, একই ওয়ার্ডের মিনারা বেগমের ব্যাগ থেকে ঔষধ কেনার ১৩শ টাকা স্বর্ণের চুড়ি ও কালো বিবির ৭শ টাকা ও তার নাতনির রুপার চেন নিয়ে যায় চোরেরা।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা আবুল ফাতাহ জানান, বিষয়টি আমি শুনেছি, সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোর শনাক্ত করার চেষ্টা চলছে, তিনি জানান এর আগেও বেশ কয়েকবার একই ভাবে চুরি হয়েছে। এবং কিছু মালামাল উদ্ধার হয়েছিল।

বারবার চুরির ঘটনা ঘটার কারণ জানতে চাইলে আবুল ফাতাহ জানান, জনবল সংকটের কারণে সবদিক সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে তাদের। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে সমাধান করা হবে বলেও জানান তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)