পাথরঘাটায় মোটরসাইকেলে পাচার কালে ২৭ লাখ পোনা জব্দ, ১১ জনকে জরিমানা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ১ এপ্রিল ২০২২

পাথরঘাটায় মোটরসাইকেলে পাচার কালে ২৭ লাখ পোনা জব্দ, ১১ জনকে জরিমানাবরগুনার পাথরঘাটা থেকে মোটরসাইকেলে করে পাচার কালে ২৭ লাখ রেনু পোনা জব্দ করেছে দক্ষিণ স্টেশন কোস্টগার্ড পাথরঘাটা। এসময় এর সাথে জড়িত ১১ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।

শুক্রবার (১ এপ্রিল) ভোররাতে রেনু পোনা নিয়ে উপজেলার চরদুয়ানী থেকে বাগেরহাট যাওয়ার পথে কাঁঠালতলী নামক এলাকা থেকে জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ স্টেশন কোস্টগার্ড কমান্ডার লেফটেন্যান্ট হারুন অর রশিদ।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম জমির হোসেন জানান, চরদুয়ানী এলাকা থেকে বিপুল পরিমাণ পোনা নিয়ে যাওয়া হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে উপজেলার কাঠালতলী এলাকা অবস্থান করে কোষ্টগার্ড। তখন ১১টি মোটরসাইকেলে ৫০ ড্রামে ২৫ লাখ বাগদা রেণু পোনা, পাঁচটি কলসিতে ২ লাখ গলদা রেনু পোনা জব্দ করা হয়। এ সময় ১১ জনকে আটক করা হয়।

পরে বেলা এগারোটার দিকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ১১ জনকে অবৈধ রেণু পোনা বহনের দায়ে ১১ হাজার টাকা জরিমানা করেন। এবং জব্দকৃত পোনা বিষখালী নদীতে অবমুক্ত করার আদেশ দেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)