পাথরঘাটায় মিস্টি-রুটির সাথে চেতনানাশক খাইয়ে বাড়ির সব লুটে নিয়েছে সাধুবেশী দরবেশ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ৫ জুন ২০২২

সাধুবেশি লোক ধর্মীয়ভাবে প্রতারনা করে মিষ্টি ও পাউরুটির সাথে চেতনানাশক ঔষধ খাইয়ে অচেতন করে বাড়ির সব কিছু হাতিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় অচেতন চার জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।


শনিবার রাত সাড়ে এগারোটায় বরগুনার পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের উত্তর কালমেঘা গ্রামের হাবিব মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে। এতে হাবিব মোল্লা সহ অসুস্থরা হলো হাবিব মোল্লার স্ত্রী মিনারা, ছেলে হালিম, ও হালিমের স্ত্রী মিনারা।


ভুক্তভোগীদের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মোস্তফা মিয়া জানান রাত এগারোটার দিকে পাগড়ি, টুপি, দাড়ি ও পাঞ্জাবি পরিহিত অজ্ঞাতনামা সাধুবেশি এক লোক তাদের বাড়িতে আশ্রয় চায়। এসময় বিভিন্ন বিপদ থেকে বাঁচতে তার দেয়া মিস্টি ও পাউরুটি তাদের খেতে দেয়। সে থেকেই এরা অসুস্থ হয়ে পড়ে।


তিনি জানান, রবিবার বেলা বারোটার পর্যন্ত পার্শবর্তী লোকজনরা তাদের বাড়ি থেকে কোন সাড়া শব্দ না পেয়ে আমাকে খবর দিলে ঘটনাস্থলে এসে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক জিএম আকবর জানান, খাবারের সাথে পয়জনিং মিলিয়ে দেয়ার তারা অচেতনভাবে পরে ছিল। হাসপাতালে আনার পর ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।


এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান দুপুর একটার দিকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে এবং হাসপাতালের পুলিশ পাঠিয়েছি। অভিযোগে ভিক্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)