সুলতানা নাদিরার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ কাল্পনিক

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ১৯ আগস্ট ২০২২

সুলতানা নাদিরার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ কাল্পনিককাল্পনিক, অসত্য, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত সংবাদ কখনো সত্য হয়না। এমনটি দাবি করেন মধুমতি টাইলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. সেলিম খলিফা।

আজ শুক্রবার (১৯ আগস্ট) বিকেল চারটায় জাতীয় সংসদের সংরক্ষিত ৩১৫ আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার পক্ষে তার পাথরঘাটার বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ১৮ আগস্ট একটি জাতীয় দৈনিকে মধুমতি টাইলস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরার বিরুদ্ধে ‘ সাবেক গৃহকর্মীকে মেরে পুলিশে দিলেন এমপি নাদিরা’ শিরোনামে একটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশিত হয়েছে যা কাল্পনিক। ওই সংবাদে যে গৃহকর্মীর নাম উল্লেখ করা হয়েছে আদৌ ওই ব্যক্তি গৃহকর্মী ছিল না। তার প্রতিষ্ঠান কিংবা বাসায় গৃহকর্মী নিয়োগের মাধ্যমে নেয়া হয়। তার পৈতৃক গ্রামের বাড়ি পাথরঘাটার কালমেঘায় হলেও তিনি (এমপি) বা তার স্বামী প্রায়ত সংসদ সদস্য গোলাম সবুর টুলুও কখনো গ্রামের বাড়িতে গৃহকর্মী বা দিনমজুর নিয়োগ দেয়নি। এমপি নাদিরা রাজনৈতিক প্রতিহিংসার শিকার এবং কাল্পনিক সংবাদে তার মান ক্ষুন্ন হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের পক্ষ থেকে রাসেল মুন্সি ও তার বাবা জাকির মুন্সির সাথে কথা হয়েছে। তারা হয়রানির শিকার হয়েছেন বলে দাবি করেন। যিনি অসহায়, বেকারদের কর্মসংস্থান দেয়াসহ দরিদ্রদের মাঝে লাখলাখ টাকা অনুদান দিয়ে থাকেন সে নয় মাসের গৃহকর্মীর বেতন আটকে রাখবে এটা কখনোই বিশ্বাস যোগ্য নয়।

এ বিষয় ছেলে রাসেল মুন্সি ও বাবা জাকির মুন্সি বলেন, সাবেক এমপির ভাই গোলাম অহিদ টিপুর সাথে একটি বিরোধ ছিল ওই বিষয় আমরা এমপির বাসায় গিয়েছি, তারা আমাদের আপ্যায়ন করিয়েছেন। মারধরের কোন ঘটনাই ঘটেনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, একটি জাতীয় পত্রিকায় আমার যে বক্তব্য প্রকাশিত হয়েছে তা আমার বিকৃত বক্তব্য। আমি তাকে এ বক্তব্য দেয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)