বরগুনায় বেগম জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ৩ এপ্রিল ২০১৮

---
মোস্তাফিজুর রহমান (নিজস্ব প্রতিনিধি) : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বরগুনা জেলা বিএনপির উদ্দ্যোগে লিফলেট বিতরন ও বিক্ষোভ কর্মসূচী পালন হয়েছে।

বরগুনার সদর রোডে মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত জেলা বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতররণ কর্মসূচি পালন করেছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এ জেড এম সালেহ ফারুখ, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুলঃ-হালিম, যুগ্নসাধারন সম্পাদক তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুবদলের সংগ্রামী সভাপতি তালিমুল ইসলাম পলাশ, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক তরিকুজ্জামান টিটু, জেলা বিএনপির সিঃ সাংগঠনিক সম্পাদক হুমায়ূন হাসান শাহীন, সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান মাহফুজ, জাফরুল হাসান জাফর বেনডার, দপ্তর সম্পাদক মঞ্জুর, জেলা ছত্রদলের আহব্বায়ক মোঃ মুরাদুজ্জামান টিপন , মোর্শেদ খোকন, আরিফ রাজা তালতলী উপজেলা ছাত্রদল ও যুবদল ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধন পালন কালে বিএনপির নেতা-কর্মীরা বলেন, বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করতে হলে দেশে গন আন্দোলন করতে হবে। এই ষড়যন্ত্রের জাল থেকে দেশকে মুক্ত করতে হবে। তাই আপনারা বিএনপির পাশে থেকে দেশ রক্ষার জন্য আমাদের সহযোগীতাকরবেন। কোনো ষড়যন্ত্রই বিএনপির আন্দোলনকে রুখতে পারবে না।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)