কলাপাড়ায় চিকিৎসকদের মোবাইলে হুমকি, মোটা অংকের টাকা দাবি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৩০ পিএম, ২ মে ২০১৮

এই ছবিটি প্রতিকীকলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সেের দুই চিকিৎসককে জনযুদ্ধ ও পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য পরিচয় দিয়ে মোবাইলে হুমকি দিয়েছে। এ ঘটনায় ডাক্তার মো. রেফায়েত হোসেন কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানা গেছে।

বুধবার (২ মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার ও ডাক্তার রেফায়েত হোসেনকে এ হুমকি দেয়া হয়। এ সময় তাদের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার চিন্ময় হাওলাদার ঢাকা থেকে রওয়ানা করেছেন। তিনি কলাপাড়ায় পৌঁছে সাধারণ ডায়েরি করবেন বলে জানিয়েছেন। ডাক্তার রেফায়েত হোসেন তার করা সাধারণ ডায়েরিতে হুমকি দাতা এম. এল জনযুদ্ধের কমান্ডার এবং তার নাম বিপ্লব বলে উল্লেখ করেন।
অপরদিকে, ডাক্তার চিন্ময় হাওলাদারকে হুমকি দাতা পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য ও তার নাম শামীম সিকদার বলে তিনি সাংবাদিকদের জানান। তবে উভয় চিকিৎসককে দাবিকৃত টাকা না দিলে তাদের স্ত্রী সন্তানদের মেরে ফেলার হুমকি দেয়। এ সময় তাদের দুজনকে মোবাইলে অকথ্য ভাষায় গালাগাল দেয়া হয়েছে বলে জানিয়েছেন ওই দুই চিকিৎসক।

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহাঙ্গীর হোসেন জানান, দুই চিকিৎসক তাকে বিষয়টি জানিয়েছন এবং জিডিও করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিচ্ছেন বলে তিনি জানিয়েছেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)