জয়ার কাছে যীশু সেনের অনুরোধ ?

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ৪ মে ২০১৮

জয়া আহসান
বরেণ্য কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের অমর সৃষ্টি মিসির আলি। জনপ্রিয় উপন্যাস ‘দেবী’র মাধ্যমেই চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন তিনি। যা এই প্রথম পর্দায় উঠতে যাচ্ছে। এই নিয়ে হুমায়ূন ভক্তদের আগ্রহের কমতি নেই। ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে এই শীতে। এই শীতেই বড় পর্দায় দেখা মিলবে হুমায়ূন আহমেদ-সৃষ্ট চরিত্র মিসির আলির সঙ্গে। সরকারি অনুদানে এই ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান। এতে মিসির আলির চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। এরই মধ্যে ছবির কয়েকটি পোস্টার ও টিজার প্রকাশিত হয়েছে।

এ সিনেমার জন্য জয়া আহসানকে শুভকামনা জানিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত। শুধু তাই নয় বাংলাদেশের পাশাপাশি কলকাতাতেও সিনেমাটি মুক্তি দিতে জয়ার প্রতি অনুরোধ জানিয়েছেন এ অভিনেতা।

একটি ভিডিও বার্তায় যীশু বলেন, জয়া আহসানের প্রডাকশন হাউজ থেকে তারা প্রথম ছবি বানিয়েছে ‘দেবী’। আমি টিজারটা দেখলাম। অসাধারণ হয়েছে। মিসির আলী চরিত্রটির উপর তৈরি হয়েছে ‘দেবী’। টিজারটা দেখে গল্পটার একটু আঁচ পাচ্ছি। প্রথমবার বড় পর্দায় আসছে এ চরিত্র। অল দ্যা বেস্ট সি-তে সিনেমা ও জয়া। অনেক ভালো হবে আশা করি। বাংলাদেশের দর্শক তো দেখবেনই। আমি চাই ও জয়াকে অনুরোধ করবো ছবিটি আমাদের ভারতবর্ষে যেনো নিয়ে আসে। যাতে আমরাও ছবিটি উপভোগ করতে পারি।’’

ছবিটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকে। ছবিটির সম্পাদনা চলছে এখন। শিগগিরই জানা যাবে মুক্তির তারিখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)