স্ত্রী-র সঙ্গে রুবেলের ঘনিষ্ঠ ছবি পোস্টের পর মুখ খুললেন হ্যাপি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ৭ মে ২০১৮

ঘনিষ্ঠ ছবি পোস্টের পর মুখ খুললেন হ্যাপি
যে সময় চলে যায়, তা রেখে যায় কিছু স্মৃতি। কিছু স্মৃতি বেদনার, কিছু আবার আনন্দেরও। এমনটাই সম্ভবত মনে করছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন। রুবেল হোসেন ও নাজনিন আখতার হ্যাপির সম্পর্ক নিয়ে একসময় উত্তাল ছিল ক্রিকেট অঙ্গন। সম্পর্কে প্রতারণার অভিযোগে রুবেলকে জেলেও যেতে হয়েছিল।

সেই সময়টা পেরিয়ে এসেছেন দু’জনেই। রুবেল এখন বিবাহিত। সুখে ঘরসংসার করছেন। অন্যদিকে, হ্যাপি ধর্মচর্চার দিকে ঝুঁকেছেন। দু’জনের জগৎই আলাদা হয়ে গিয়েছে।
স্ত্রী-র সাথে রুবেল
তবে ফের তাদের অতীত-সম্পর্ক শিরোনামে এল গণমাধ্যমে। গত ২৮ এপ্রিল শনিবার রুবেল নিজের স্ত্রী-র সঙ্গে অন্তরঙ্গ ছবি ফেসবুকে পোস্ট করার পর থেকেই অনেকে হ্যাপির মতামত জানতে উদ্যোগী হয়েছিলেন। হ্যাপি এবার নিজের ফেসবুক প্রোফাইল থেকে পুরো জবাব দিলেন। বলে দিলেন, আপাতত উচ্চতর ধর্মশিক্ষাতেই তিনি নিয়োজিত থাকবেন। বিয়ে করার কোনও পরিকল্পনাই নেই তার।
হ্যাপির স্ট্যেটাস
স্ত্রী-র সঙ্গে রুবেলের ঘনিষ্ঠ ছবি পোস্টের পর মুখ খুললেন হ্যাপি
জল্পনা চলছিল, হ্যাপি গোপনে অন্য কাউকে বিয়ে করেছেন। সব জল্পনা থামিয়ে রুবেলের প্রাক্তন বান্ধবী ফেসবুকে জানালেন তার সমস্ত বক্তব্য।

একসময় বাংলাদেশের উঠতি মডেল ছিলেন। জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন। বর্তমানে ধর্মচর্চার কারণে নামও বদলে ফেলেছেন তিনি। তার নাম এখন আমাতুল্লাহ।

এর আগে রুবেল-হ্যাপির সম্পর্ক নিয়ে উত্তাল ছিল মিডিয়া। বিচ্ছেদের পর হ্যাপি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, ‘‘রুবেলের সঙ্গে আমার ৯ মাসের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে সে কয়েকবার আমার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়েছে। আর এটা হয়েছে মিরপুর কমার্স কলেজের বিপরীতে তার বাসায়।’’

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)