ভারতীয় গণমাধ্যমে জান্নাতুল-মুশফিকের প্রেম কাহিনী নিয়ে তোলপাড়..

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ৯ মে ২০১৮

ভারতীয় গণমাধ্যমে জান্নাতুল-মুশফিকের প্রেম কাহিনী নিয়ে তোলপাড়..
ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে তাঁর স্ত্রী ডোনার প্রেমকাহিনি বঙ্গ ক্রিকেট প্রেমীদের মুখস্থ। বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়কের প্রেম কাহিনিও কম আকর্ষণীয় নয়। মাঠের বাইরেও অবশ্য কম যান না বাংলাদেশ অধিনায়ক। তার প্রেম কাহিনিতেই তা পরিষ্কার।

 মুশফিকুরের স্ত্রী জান্নাতুল জাতীয় দলের ক্রিকেটার মাহমুদুল্লাহর শ্যালিকা। কিন্তু কীভাবে আলাপ হল মুশফিকুর এবং জান্নাতুলের? ২০১১ সালের জুন মাসে মাহমুদুল্লাহর বিয়েতে নিমন্ত্রিত ছিলেন মুশফিকুর। সেখানেই প্রথমবার জান্নাতুলের সঙ্গে চোখাচোখি হয় মুশফিকুরের। তারপরেই প্রেম। যাকে বলে ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট।

প্রথম দর্শনের পরেই মুশফিকুর সিদ্ধান্ত নিয়ে ফেলেন, নিজের মনের মানুষকে তিনি পেয়ে গেছেন। বিয়ে বাড়িতেই জান্নাতুলের সঙ্গে আলাপটা সেরে ফেলেন মুশফিকুর। আসলে জান্নাতুল মুশফিকুর রহিমকে মনে ধরেছিল। তাই প্রথম আলাপের পরেই দু’জনের ডেটিং শুরু হয়ে যায়।

প্রায় দু’বছর প্রেম করার পরে ২০১৩ সালের অক্টোবর মাসে দু’জনের বিয়ে হয়। ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে করেন মুশফিকুর এবং জান্নাতুল। বিয়ের সময় জান্নাতুল ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছিলেন। সূত্র: এবেলা

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)