পাথরঘাটায় চেয়ারম্যানের কাছে বিচার না পেয়ে যুবকের আত্নহত্যা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ৩০ মে ২০১৮

চেয়ারম্যানের কাছে বিচার না পেয়ে যুবকের আত্নহত্যাপাথরঘাটায় ইউপি চেয়ারম্যানের কাছে বিচার চেয়ে না পওয়ায় মাসুম (৩৫) নামে এক যুবকের আত্নহত্যার আভিযোগ পাওয়া গেছে।

গত ২৯ মে মঙ্গলবার ভোর রাতের যেকোন এক সময় এ ঘটনা ঘটে। ঘটনার পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে বরগুনা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠান।

মাসুম নাচনাপাড়া ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের মো. জব্বার খানের ছেলে।

মাসুমের মা আনজিরা খাতুন ও বোন লিপি পাথরঘাটা নিউজকে জানান, দাম্পত্য কলহের সৃস্টি হওয়ায় মাসুমের স্ত্রী তানিয়া বেগম তার বাবার বাড়ি গিয়ে থাকে। সেখানে মাসুমকে ডেকে নিয়ে শ্যালক, শ্বশুর-শ্বশুরি ও প্রেমিক বশির মারধর করত। সবশেষে কয়েকদিন আগে মাসুমকে তার শ্বশুর বাড়িদে ডেকে নিয়ে কোমরে শিকল বেধে মারধর করে প্রচন্ড মাথায় আঘাত পাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ্য করা হয়। স্ত্রীর পরকিয়াসহ দাম্পত্য কলহ বিরোধের জন্য নাচনাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ খানের কাছে একাধিকবার স্বরনাপন্ন হন। কিন্তু চেয়ারম্যান ফরিদের কছে সঠিক বিচার না পেয়ে মাসুম আত্নহত্যা করেছে বলে দাবি করেন।

মাসুমের স্বজন ও প্রতিবেশীরা পাথরঘাটা নিউজকে জানান, মাসুমের স্ত্রীর অন্যের সাথে পরকীয়া সম্পর্ক ছিল সে কারনেই স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলছিল। মাসুম একাধিকবার শ্বশুর বাড়ি তার স্ত্রীকে আনতে গেলেও সে আসেনি।

এব্যাপারে নাচনাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ফরিদ খান পাথরঘাটা নিউজকে বলেন, মাসুম নেশাখোর ছিল। আমি মেয়ে পক্ষকে একাধিকবার শালিসের জন্য ডাকলেও তারা আসেনি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩০ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)