পাথরঘাটায় দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:২০ এএম, ৪ জুন ২০১৮

দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরণপাথরঘাটায় দুস্থ্যদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেছেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের ( ডুয়েট) শিক্ষার্থীরা।

রোববার (৪ জুন) বিকেলে পাথরঘাটা ঈমান আলী সড়কের গ্রীনডোর ক্লাবের আয়োজনে ইসলামিয়া নিবাসের আশ্রয় কেন্দ্রে পাথরঘাটার ১শ জন বৃদ্ধা নারী পুরুষ ও পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করা হয়।

গ্রীনডোর ক্লাবের সভাপতি মোঃ রুবাইয়াত শিকদারের সভাপতিত্বে বক্তব্য রখেন, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ আশরাফুল ইসলাম, তৌহিদ আহমদ সাকিব, এনায়েত হোসেন মেহেদী, মিলন হোসাইন, পাথরঘাটা সেচ্ছায় রক্তদান কর্মসুচীর সভাপতি মেহেদী শিকদার, সাংবাদিক ইমাম হোসেনসহ অনেকে। ডুয়েট শিক্ষার্থীরা প্রত্যেক বয়স্কদের শাড়ি, লুঙ্গি ও শিশুদের নতুন জামা প্যান্টসহ স্কুলের লেখনীর খাতা দেয়া হয়।

এসময় ডুয়েট শিক্ষার্থীরা বলেন, তাদের ধারনা ছিলনা বরগুনা জেলার পাথরঘাটায় এতো প্রত্যান্ত অঞ্চলের জেলে সম্প্রদায়ী মানুষের অভাবি পথ শিশুরা প্রতি বছর ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়। ঈদে তাদের নতুন জামাকাপর পায় না। ফেজ বুকে এসব তথ্য পেয়ে তারা পাথরঘাটায় ছুটে আসেন। তারা এই তথ্যের সত্যতা পেয়ে তাৎক্ষনিক এ বছর কমসংখ্যক অতিদরিদ্র পরিবারকে ঈদ আনন্দে হাসি ভাগাভাগি করে নিলেও আগামী বছর তারা ব্যাপক পরিসরে পাথরঘাটা ছিন্নমুল পথ শিশু পরিবাদের সাথে ঈদ উৎসব করবেন বলে জানান।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)