ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে দুস্থ মানুষের পাশে যুবলীগ নেতা সুভাষ হাওলাদার

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ১৪ জুন ২০১৮

---
“ধর্ম যার যার উৎসব সবার” এই স্লোগানকে সামনে রেখে ঈদ-উল-ফিতরের উপহার নিয়ে বরগুনা-২ (পাথরঘাটা,বামনা,বেতাগী) আসনের দুস্থ মানুষের পাশে দাড়ালেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার।তার এই কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন বরগুনা-২ আসনের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ সকল সুধীজন।

পাথরঘাটা,বামনা ও বেতাগীর দুস্থ জনগনের সাথে কথা বলে জানা গেছে, কেন্দ্রীয় যুবলীগ নেতা সুভাষ হাওলাদার তাদের জন্য শাড়ী,লুঙ্গি,টাকা ঈদ উপহার হিসেবে দিয়েছেন।এছাড়াও সেমাই,দুধ,চিনি শুভেচ্ছা উপহার হিসেবে দিয়েছেন। তারা সুভাষ হাওলাদারকে ধন্যবাদ জানিয়ে বলেছেন, এটা তাদের জন্য আসলেই সৌভাগ্যের। এভাবেই যেন সে তাদের পাশে থাকতে পারেন এই কামনা করেন।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এনামুল হোসাইন জানান, পাথরঘাটার ৭টি উপজেলা ও ১টি পৌরসভার সুবিধা বঞ্চিত মানুষরা সুভাষ হাওলাদারের ঈদ উপহার পেয়েছেন।তিনি আরও জানিয়েছেন, বামনা ও বেতাগীর সকল ইউনিয়নে সুভাষ হাওলাদার ঈদ উপহার পৌছে দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদার জানান, ধর্ম যার যার উৎসব সবার। আমার এলাকার গরীব মানুষদের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াতে পেরে ভাল লাগছে।আমি চাই আমরা সকলে মিলে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে।

উল্লেখ্য, পুরো রমজান মাস জুড়ে রাজনৈতিক ব্যক্তিবর্গ,সাংবাদিক, পেশাজীবী ও বিভিন্ন সুধীজনের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)