শাকিব ও অপুর শেষ দেখাটা হবে না !

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:০২ এএম, ১ মার্চ ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্কঃ শাকিবের নতুন ছবি ‘ভাইজান এলো রে’। এতে তার বিপরীত অভিনয় করবেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। `শিকারি’ ছবি দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন এ জুটি। এরই ধারাবাহিকতায় শিকারি’র পরিচালক জয়দীপ মুখার্জির নতুন ছবিতে অভিনয় করবেন তারা।

আর এজন্যই কলকাতার উদ্দেশে উড়াল দিতে যাচ্ছেন শাকিব খান। আগামী বুধবার সকালের ফ্লাইটে ঢাকা ছাড়ছেন শাকিব সেখানে ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি। ১ মার্চ থেকে ছবির শুটিং শুরু হয়ে টানা ১৫ দিন চলবে। এ সময় ভারতেই অবস্থান করবেন শাকিব।

শাকিব,এদিকে শাকিব ও অপুর বিচ্ছেদ কার্যকরের বিষয়ে সবকিছু চূড়ান্ত হবে আগামী ১২ মার্চ। এ বিষয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অঞ্চল-৩-এর নির্বাহী কর্মকর্তা হেমায়েত হোসেন বলেন, ‘শাকিব-অপুর বিচ্ছেদ এখনও কার্যকর হয়নি। শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হবে আগামী ১২ মার্চ। ওইদিন তালাক কার্যকরের বিষয়ে সবকিছু চূড়ান্ত হবে।’

কিন্তু ‘ভাইজান এলো রে’ সিনেমার শুটিংয়ের জন্য সাকিব ১ মার্চ থেকে ১৫ মার্চ পর্যন্ত কলকাতায় অবস্থান করবেন। কাজেই বরাবরের মতো বিচ্ছেদের শেষ শুনানিতেও শাকিব খানকে পাশে পাবেন না অপু বিশ্বাস।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)