বরগুনায় পরকিয়ার জেরে স্ত্রীর গায়ে আগুন দিয়ে হত্যা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ১ জুলাই ২০১৮

এই ছবিটি প্রতীকিবরগুনায় স্বামীর পরকিয়ার জের ধরে স্ত্রীর গায়ে কেরসিন দিয়ে আগুন দেয়ায় নাসরিন নামের দুই সন্তানের মা এক গৃহবধুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩০ জুন) ঢাকার বার্ণ ইউনিটে তার মৃত্যু হয়। বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামে গত রবিবার (২৪ জুন) গায়ে আগুন দেয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় নাসরিনের বাবা শাহ আলম বাদী হয়ে ৫ জনকে আসামী করে বরগুনা থানায় মামলা দায়ের করেছে। আসামীরা হচ্ছে মো.মহাসীন, মোসাঃ হামিদা, মো. মামুন, মো. ইসমাইল ও মোসাঃ হোসনেয়ারা।

নাসরিরেন বাবা ও মামলার বাদী শাহ আলম জানান, ৯ বছর আগে তার মেয়ে নাসরিনের সাথে একই এলাকার ইউসুফ মৃধার ছেলে মহসীনের কাছে বিবাহ দেন। মাঝে মাঝে বিরোধ হলেও আবার মিলমিশ হয়ে যেত। গত কয়েক দিন ধরে মহসীনের সাথে বড় লবনগোলার দুলাল হাওলাদারের মেয়ে হামিদার সাথে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। এ নিয়ে তার মেয়ে জামাইর মাঝে ঝগড়া হলে তার মেয়েকে নির্যাতন করতো। গত ২৪ জুন বরিবার মহসীন তার মুঠো ফোনে লাউড স্পিকারে কথা বললে এ নিয়ে তার মেয়ের সাথে ঝগড়া বিবাদ হয়। এসময় মহাসিন তার মেয়েকে মারধর করে। পরে তার মেয়ের গায়ে কেরাসিন দিয়ে আগুন দিলে পুরে গেলেও মহসিন সেই আগুন নেভায়নি। পরে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে এখান থেকে বরিশাল ও পরে ঢাকার বার্ণ ইউনিটে প্রেরণ করে। সেখানে চিকিৎসা অবস্থায় নাসরিন গতকাল শনিবার সকালে মারা যায়।

এ ঘটনায় নাসরিনের স্বামী ঘাতক মহসীনকে আটক করেছে পুলিশ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)