মঠবাড়িয়ায় মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:৩৮ পিএম, ৩ জুলাই ২০১৮

এই ছবিটি প্রতীকিমঠবাড়িয়ায় সুমাইয়া আক্তার রিপা (১৪) নামের এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার নলী তুলাতলা গ্রামে ওই মাদ্রাসাছাত্রীর নানার বাড়ির বসতঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মাদ্রাসা ছাত্রী সুমাইয়া মঠবাড়িয়া উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসী মো. রিপন পেয়াদার মেয়ে। সে স্থানীয় নলী জয়নগর কাদেরিয়া দাখিল মাদ্রাসায় পড়াশুনা করছিল।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বকশীর ঘটিচোরা গ্রামের সৌদি প্রবাসী রিপন পেয়াদার সঙ্গে গত ১২ বছর আগে তার স্ত্রীর বিয়ে বিচ্ছেদ হয়। এ সময় শিশু সুমাইয়াকে তার বাবার কাছে ফেলে রেখে মা অন্যত্র ঘর সংসার শুরু করেন। সুমাইয়া একই উপজেলার নলী তুলাতলা গ্রামের নানা মৃত ইউসুফ হাওলাদারের বাড়িতে থেকে স্থানীয় একটি মাদ্রাসায় নবম শ্রেণিতে লেখাপড়া করছিল।

সোমবার ওই মাদ্রাসাছাত্রীর নানি এক অসুস্থ আত্মীয়কে দেখতে গেলে সুমাইয়া বাড়িতে একা থাকে। রাত ৯টার দিকে প্রতিবেশীরা সুমাইয়ার কোনো সাড়া শব্দ না পেয়ে ডাকাডাকি করে। দরজা না খোলায় তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ রাত ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে বসতঘরের ভেতর থেকে ওই মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোহাম্মদ মাজহারুল আমীন লাশ উদ্ধার নিশ্চিত করে বলেন, ‘ওই মাদ্রাসাছাত্রীর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।’ ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু রহস্য উদঘাটিত হবে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)