ঝালকাঠিতে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২ মার্চ ২০১৮

---অনলাইন ডেস্কঃ
ঝালকাঠি বাসন্ডা ইউনিয়নের আগরবাড়ি এলাকার লিজা আক্তার নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২ মার্চ) বেলা ১১টার দিকে লাশটি তার নিজ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখতে পান স্বজনেরা।

নিহত লিজা আক্তার (১০) বাসন্ডা ইউনিয়নের আগরবাড়ি গ্রামের জাহাঙ্গীর মৃধার মেয়ে ও আগরবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

থানা সুত্রে জানা যায়, রাতে বাড়ির পাশের একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে তার মায়ের সাথে কাজ করতে গিয়েছিল লিজা। সেখান থেকে রাতে একাই বাড়ি ফেরে। সে সময়ে বাড়িতে তার বাক প্রতিবন্ধী বড় বোন নাছরিন ছিল। রাতে কোনো এক সময় বাক প্রতিবন্ধী বোন লিজাকে ঘরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে হাউমাউ করতে থাকে। এ সময় বাড়ির পাশের লোকজন এসে লিজার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষণা করেন।

নিহতের মা সেলিনা বেগম বলেন, রাতেই খবর পেয়ে বাড়িতে এসে আমি আমার মেয়েকে ঝুলন্ত দেখে প্রতিবেশীদের সহায়তায় সেখান থেকে সদর হাসপাতালে নিয়ে আসি। ডাক্তার বলে বাড়িতে নিয়ে যান। ও আর নেই। কিভাবে আমার মেয়ে মারা গেল তা আমি বুঝিনি।

তিনি আরও জানান, এভাবে আমার মেয়ে মারা যেতে পারে না।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, মরদেহর সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে শুক্রবার বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় ইউডি মামলা হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)