বাউফলে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১৫ এএম, ২১ আগস্ট ২০১৮

বাউফলে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণবাউফলে জাতীয় শোক দিবস উপলক্ষে শিক্ষার্থীদের জন্য উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত চিত্রাঙ্কন, কুইজ ও বঙ্গবন্ধুর জীবনীর উপর উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ আগষ্ট) উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে তার কার্যালয়ে এ পুরস্কার বিতরণ করেন।

চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় (৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি) পুরুস্কারপ্রাপ্তরা হলো, আ. রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের মো. নোমান (প্রথম), একই বিদ্যালয়ের মাহিন মুনতাসির (দ্বিতীয়) এবং বাউফল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র তানজিম রহমান (তৃতীয়)।

বঙ্গবন্ধুর জীবনীর উপর উপস্থিত বক্তৃতায় (নবম থেকে দশম শ্রেণি) আ. রশিদ সরদার মাধ্যমিক বিদ্যালয়ের হাবিবা সুলতানা দিবা (প্রথম), বাউফল আদর্শ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নাজমুন নাহার নিশা (দ্বিতীয়) এবং একই বিদ্যালয়ের রাফিয়া সুলতানা মিসফা (তৃতীয়) হয়েছে।

পুরস্কারপ্রাপ্তদের প্রত্যেককে বঙ্গবন্ধুর আত্মজীবনী ও বঙ্গবন্ধুকে নিয়ে ছড়া ও বিভিন্ন চিত্রকর্ম বিষয়ক বই উপহার দেয়া হয়। এসময় অন্যান্যদের মধ্যে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, সিনিয়র সাংবাদিক অতুল পাল, সাংবাদিক আরেফিন সহিদ এবং সাংবাদিক নাজিম উদ্দিনসহ অন্যান্য বিভিন্ন অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২১ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)