পাথরঘাটায় আওয়ামীলীগ অফিস ভাংচুর, গ্রেফতার ১ (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২৯ আগস্ট ২০১৮

আওয়ামীলীগ অফিস ভাংচুরপাথরঘাটায় ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এসময় ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে যখম করা হয়েছে।

এঘটনায় মঙ্গলবার (২৮ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতেই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন পাথরঘাটা থানায় বাদী হয়ে মামলা করার পর মামলার ৪নম্বর আসামী বাবুলকে আটক করা হয়েছে।

আহতরা হলো, উপজেলার কালমেঘা ইউনিয়নের মুন্সিরহাট গ্রামের আব্দুল ছত্তারের ছেলে বাবলু ও একই এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে শাহাদাত হোসেন রনি।

প্রত্যক্ষদর্শী ইউপ সদস্য নিজাম তালুকদার ও মামলা সূত্রে জানা গেছে, কালমেঘা ইউনিয়নের কালীবাড়ী ৪নম্বর ওয়ার্ডের মুন্সিরহাট বাজারে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনার সময় পিছন থেকে দেশীয় অস্ত্র, বগি দা, চাইনিচ কুড়াল, হাত বোমা ও লাঠিসোঠা নিয়ে অর্তকিত হামলা করে। এসময় অফিসের ১০ থেকে ১২টি চেয়ার ও টেবিল ভাংচার করে হাবোমা নিক্ষেপ করে অতঙ্ক সৃস্টি করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন জানান, অফিসে সাংগঠনিক আলোচনার সময় রাহাত, মুন্না ও নাজুসহ ২০ থেকে ২৫ জন লোক মটরসাইকেল যোগে এসে হঠাত হামলা চালায়। এসময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করেন তারা।

অভিযুক্ত রাহাত ও মুন্নার সাথে যোগাযোগ করার চেস্টা করা হলেও তাদেরকে পাওয়া যায়নি।

এব্যাপারে তদন্ত কর্মকর্তা পাথরঘাটা থানা উপ-পরিদর্শক মো. শহিদুল ইসলাম খান জানান, মামলার ৪নম্বর আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠান হয়েছে। মামলার তদন্ত চলছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৯ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)