ফের চলন্ত বাসে প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৩ পিএম, ৩১ আগস্ট ২০১৮

টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ইব্রাহিমাবাদ রেলস্টেশনের কাছে চলন্ত বাসে গণধর্ষণের ঘটনা ঘটেছে। ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল বাসস্ট্যান্ড থেকে ছেড়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকায় যাওয়ার সময় বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরী গণধর্ষণের শিকার হয় বলে জানিয়েছেন বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ।

এ ঘটনায় ঐ বাসের হেলপার নাজমুলকে (২২) গ্রেফতার করা হয়েছে। সুপারভাইজার বিষু এবং ড্রাইভার আলম পলাতক রয়েছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে টাঙ্গাইল থেকে ছেড়ে যাওয়া একটি বাস যাত্রী নিয়ে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাস স্ট্যান্ডে যাচ্ছিল। রাতে যাত্রী কম থাকায় পথিমধ্যে কিশোরী যাত্রী ছাড়া সকল যাত্রী তাদের গন্তব্যস্থলে নেমে যায়। এ সুযোগে কিশোরী একা থাকায় ড্রাইভার, সুপারভাইজার ও হেলপার মিলে তাকে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ শব্দ শুনতে পেয়ে বাসটিকে ফলো করে বঙ্গবন্ধু সেতু পূর্বপার বাসস্ট্যান্ডে গিয়ে হাতে নাতে হেলপারকে ধরতে সক্ষম হয়। বাকি দুই জন পালিয়ে যায়। পরে কিশোরীকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখে। ওই কিশোরী তার নাম আর বাড়ি কুষ্টিয়া জেলায় বলে জানিয়েছে। পুলিশের ধারনা সে বুদ্ধি প্রতিবন্ধী।

এদিকে আজ বিকালে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃত হেলপারকে টাঙ্গাইল জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে টাঙ্গাইল কোর্ট ইন্সপেক্টর মো আনোয়ারুল ইসলাম নিশ্চিত করেছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩১ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)