পটুয়াখালীতে ঠিকাদারের বাসায় দুর্বৃত্তদের হামলা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১৯ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

ঠিকাদারের বাসায় দুর্বৃত্তদের হামলাপটুয়াখালীতে স্বাস্থ্য বিভাগের জনবল নিয়োগের দরপত্র ক্রয়কে কেন্দ্র করে এক ঠিকাদারের বাসায় হামলা-ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পটুয়াখালী সিভিল সার্জন কার্যালয়ের হিসাবরক্ষক ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে একই পদে অতিরিক্ত দায়িত্বে থাকা নুরুল হককে দায়ী করে থানায় জিডি করা হয়েছে।

অভিযোগকারী পৌর শহরের বাসিন্দা ঠিকাদার কুদ্দুসুর রহমান জানান, পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. মো. মাহামুদুর রহমান ১ সেপ্টেম্বর আউটসোর্সিং পদ্ধতিতে নামমাত্র পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে জনবল নিয়োগের দরপত্র আহ্বান করেন। ১২ সেপ্টেম্বর অজ্ঞাত কারণে ওই দরপত্র ১৬ সেপ্টেম্বর শেষ দিন ধার্য করে একটি সংশোধনী দেয় কর্তৃপক্ষ। ১৩ সেপ্টেম্বর তিনি একটি দরপত্র ক্রয় করেন। দরপত্র ক্রয়কে কেন্দ্র করে রোববার রাতে তার বাসায় ২০-৩০ জন দুর্বৃত্ত হামলা ও ভাংচুর চালায়। এ সময় তারা তার পরিবারের সদস্যদের অশালীন ভাষায় গালমন্দ করে।

এ ঘটনায় ওই কার্যালয়ের হিসাবরক্ষক মো. নুরুল হককে দায়ী করে একটি জিডি করা হয়। জিডিতে অভিযোগ করা হয়, ইতিপূর্বে নুরুল হক দুর্নীতির মাধ্যমে একাধিক দরপত্রের অনুকূলে বিভিন্ন কাজ তার পছন্দের ঠিকাদারকে পাইয়ে দিয়েছে। তাই তিনি দুর্বৃত্তদের দিয়ে ঠিকাদারের বাসায় হামলা চালাতে পারে বলে ধারণা করা হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)