কলাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থীর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:০২ এএম, ২ ডিসেম্বর ২০১৮

সাংবাদিকদের মতবিনিময়পটুয়াখালীর কলাপাড়া ৪ (রাঙ্গাবালী-কলাপাড়া) আসনের আওয়ামী লীগপ্রার্থী মহিব্বুর রহমান মুহিব স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়সভা করেছেন।

শনিবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় কলাপাড়া মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে জাতীয়, আঞ্চলিক এবং ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মহিব্বুর রহমান বলেন, সাংবাদিকরা হচ্ছে রাজনীতির প্রাণ এবং পথ প্রদর্শক। বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল হচ্ছে ‘কলাপাড়া’। কলাপাড়ায় পায়রা গভীর সমুদ্র বন্দর, তাপ বিদ্যুৎ কেন্দ্র, নৌ ঘাঁটি, পর্যটনকেন্দ্র কুয়াকাটা, দ্রুত গতির ইন্টারনেট সার্ভির স্টেশন ‘সাবমেরিন ল্যান্ডিং স্টেশন’ স্থাপনসহ বহুবিদ মেগাপ্রকল্প বাস্তবায়ন হচ্ছে। স্বাধীনতার পর থেকে কলাপাড়ায় আওয়ামী লীগকে ভোট দিয়ে আসছে এখানকার মানুষ। বর্তমান উন্নয়ন জোয়ারের জন্য ভোটারগণ উম্মুখ হয়ে আছে আওয়ামী লীগকে ভোট দেওয়ার জন্য।

এ সময় তিনি নির্বাচিত হলে এবং আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় গেলে পর্যটন কেন্দ্র কুয়াকাটার সমুদ্র ভাঙন রোধে প্রতিরক্ষামূলক ব্যবস্থা গ্রহণ, মহিপুর থানাকে উপজেলায় উন্নতিরণ এবং মৎস্য বন্দর মহিপুর-আলীপুরকে আধুনিকায়ন করন একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে ২০১৯ সালের মধ্যে কলাপাড়াকে কেন্দ্র একটি প্রশাসনিক কেন্দ্র হিসেবে তৈরীর জন্য কলাপাড়াকে জেলায় উন্নীত করার প্রতিশ্রুতি প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট মো. শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাবে ভারপ্রাপ্ত সভাপতি, উপজেলা চেয়ারম্যান আব্দুল মোতালে তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এর রাকিবুল আহসান, কলাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয় বিপুল চন্দ্র হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী মো. মাসুদুর রহমান প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি মেজবাহ উদ্দিন মননু, সহসভাপতি জীবন কুমার মণ্ডল, দপ্তর সম্পাদক জসীম পারভেজ, সদস্য গোফরান বিশ্বাস পলাশ। কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস কে রঞ্জন, সাধারণ সম্পাদক সুজন মৃধা, সদস্য রাসেল মোল্লা, মহিপুর প্রেস ক্লাবের সভাপতি মো. মনিরুল ইসলাম প্রমূখ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)