র‌্যাবের অভিযানে দুমকিতে ফেনসিডিলসহ আটক ২

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১১:০৫ এএম, ৬ ডিসেম্বর ২০১৮

ফেনসিডিলসহ আটক আক্তার উজ্জামান ও আতিয়ার রহমানপটুয়াখালী জেলার দুমকিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে ৪৯১ বোতল ফেন্সিডিল ও ১টি ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (৫ ডিসেম্বর) ভোররাত ৩ টার দিকে দুমকি থানার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের লেবুখালী ফেরিঘাটের উত্তর পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলো, সাতক্ষীরা জেলার কলারোয়া থানার ব্রাজবাকসা গ্রামের মৃত ওমর আলীর ছেলে আক্তার উজ্জামান (৩৪) ও একই থানার হেলাতলা গ্রামের হাফেজ উদ্দিনের ছেলে এবং আটককৃত ট্রাকের ড্রাইভার আতিয়ার রহমান (৩৫)।

র‌্যাব-৮ এর এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান হয়, বরিশাল র‌্যাব-৮ এর ক্যাপ্টেন মো. খালেদ মাহমুদ এবং এএসপি মুকুর চাকমার নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান চলাকালে জানতে পারে একটি ৩ টনি ট্রাক যোগে কিছু মাদক ব্যবসায়ী ফেন্সিডিল নিয়ে বরিশাল হয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে আসছে এমন সংবাদে পটুয়াখালী মহাসড়কের লেবুখালী ফেরিঘাটের পাশে অবস্থান করে র‌্যাব-৮ এর সদস্যরা। ট্রাক কাছাকাছি আসা মাত্র বাঁশি ও লাইটের মাধ্যমে সিগন্যাল দিয়ে থামিয়ে ট্রাকের ভিতর থেকে ৪৯১ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেন তারা।

প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানান হয়, র‌্যাব-৮ এর ডিএডি মো. আরফান আলী বাদী হয়ে দুমকি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)