বরগুনা-১ শম্ভু নৌকার মনোনয়ন পাওয়ায় সাধারণ মানুষ উল্লসিত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৪৪ পিএম, ৮ ডিসেম্বর ২০১৮

এ্যাড.ধীরেন্দ্র দেবনাখ শম্ভুবরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড.ধীরেন্দ্র দেবনাখ শম্ভু নৌকার চুড়ান্ত মনোনয়ন পাওয়ায় উল্লাসিত এলাকার নেতাকর্মী ও সাধারণ মানুষ। চুড়ান্ত মনোনয়ন পেওয়ায় বরগুনা্র সকল স্থরের মানুষ তাকে স্বাগত জানায়।

জানা গেছে, বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৫ নবেম্বর সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গির কবরিকে মনোনয়ন দেয়। দু’জনেই সাধারণ মানুষ ও নেতাকর্মীদের আস্থা ফিরেয়ে আনার জন্য প্রাণপণ চেষ্টা করে। তৃণমূলের সাধারণ মানুষের আস্থার উপর ভিত্তি করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ৭ ডিসেম্বর কেন্দ্রিয় কার্যালয় থেকে ধীরেন্দ্র দেবনাধ শম্ভূকে চূড়ান্ত মনোনয়ন দেয়। শম্ভুর চূড়ান্ত মনোনয়ন পাওয়ায় খবরে এলাকায় নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বয়ে যায়। শহর ও গ্রামাঞ্চলের বিভিন্ন স্থানে নেতাকর্মীরা মিষ্টি বিতরন ও আনন্দ মিছিল করে। শম্ভুর মনোনয়ন পাওয়ায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। তৃণমূল মানুষের আস্থা বর্তমান সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

শনিবার সকালে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু আমতলীরসাধারন মানুষের সাথে দেখা করতে যান। তার আমতলীতে আসার খবরে হাজার হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানাতে আমতলী পৌর শহরের আবদুল্লাহ মার্কেটে জড়ো হয়। শম্ভু আবদুল্লাহ মার্কেটে নেতাকর্মীদের সাথে মিলিত হন। পরে তালতলী উপজেলার নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে দেখা করার জন্য ছুটে যান উপজেলার বিভিন্ন স্থানে।

আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, আওয়ামী লীগ মনোনয়ন পেয়ে ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ সাধারণ মানুষের কাছে ছুটে এসেছেন। শম্ভুকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ আসনের মানুষ চিরকৃতজ্ঞ। এ আসনে নৌকার বিজয়ের ধারা অব্যহত রেখে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা হবে।

বরগুনা-১ (বরগুনা সদর-আমতলী-তালতলী) আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ বলেন, নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। আমাকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওয়াবদুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ আসনে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখা হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)