প্রেম করে বিয়ের দুমাসের মাথায় পাথরঘাটায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২০ জানুয়ারী ২০১৯

তানিয়ার মরদেহ
প্রেম করে বিয়ের দুমাসের মাথায় কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। রোববার বেলা ১০টার দিকে পাথরঘাটা পৌরসভার ৩নং ওয়ার্ডের স্বামীর রান্নার ঘর থেকে স্ত্রী তানিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তানিয়া আক্তার হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী এবং স্বামী ইমরান পাথরঘাটা কলেজের একই শ্রেণিতে অধ্যায়নরত।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক প্রতিবেশী জানান, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় সময়ই মোবাইলে কথা বলা নিয়ে তর্ক হতো। ঘটনার আগের দিন রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইলে পরকিয়ার বিষয়ে কথাবলা নিয়ে একে অপরকে দোষারোপ করে কথার কাটাকাটি হয়। পরে ঘটনার দিন সকালে শাশুড়ি পারভীন বেগম ব্যক্তিগত কাজে ঘর থেকে বের হয়। কাজ শেষে ঘরে এসে পুত্রবধু তানিয়াকে না দেখে খোজাখুজি করে রান্না ঘরে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখলে এলাকাবাসির সহযোগিতায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যূ ঘোষনা করেন। তানিয়া উপজেলার রুহিতা গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে।

তানিয়ার নানা আ. ছালাম বলেন, তানিয়ার এসএসসি পরীক্ষা থেকেই ইমরান উত্ত্যক্ত করতো। পরীক্ষা শেষে তানিয়াকে তুলে নিয়ে যায় ইমরান। পরে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় হাজী জালাল উদ্দিন মহিলা কলেজে হোস্টেলে রেখে পড়াশুনা শুরু করে তানিয়া। সেখান থেকেও ইমরান তুলে এনে পার্শবর্তী মঠবাড়িয়া থেকে নোটারীর মাধ্যমে বিয়ে করে চট্টগ্রামে অবস্থান করে তানিয়া ও ইমরান। সেখান থেকে কিছুদিন আগে পাথরঘাটা আসার পরেই এ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা পরিদর্শক (ওসি তদন্ত) মো. সাইদুর রহমান বলেন, আমরা স্থানীয় লোকজনের থেকে জেনেছি ইমরান ছেলেটি বখাটে। দাম্পত্য কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে। লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)