আধুনিক পাথরঘাটা গড়তে চান আব্দুর রহমান জুয়েল

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ২৭ জানুয়ারী ২০১৯ | আপডেট: ০৮:৩৫ পিএম, ২৭ জানুয়ারী ২০১৯

আবদুর রহমান জুয়েল
আধুনিক পাথরঘাটা গড়তে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়ন নিয়ে নির্বাচন করতে চান অ্যাডভোকেট আব্দুর রহমান জুয়েল ।

বাংলাদেশ ছাত্রলীগ পাথরঘাটা উপজেলা শাখার সাবেক সভাপতি মেধাবী ছাত্র নেতা ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ বাংলাদেশ আওয়ামী লীগ পাথরঘাটা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রহমান জুয়েল ইতি মধ্যে পাথরঘাটা উপজেলা বাসীর দোয়া ও সমর্থন চেয়ে শুভেচ্ছা বিনিময় ও পোষ্টারিং করেছেন। তিনি একটানা প্রায় দুই যুগ ছাত্র লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
প্রচারণা
চরদুয়ানি ইউনিয়নে সাবেক মেম্বার ও প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি ওআলহাজ্ব মতিয়ার রহমান জাহাঙ্গীরের ছেলে আব্দুর রহমান জুয়েল, ঢাকা অতিশ দিপংকর প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে এল এল বি অনার্স পাশ করে পাথরঘাটা উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আইনপেশায় নিয়োজিত রয়েছে।

পরিচ্ছন্ন ও মেধাবী সাবেক এই ছাত্র নেতা আব্দুর রহমান জুয়েল একজন নির্লোভী, সৎ-সাহসী ও ভদ্র নেতা হিসেবে দলীয় এবং তৃনমুল পর্যায়ে গ্রহণ যোগ্যতা অর্জন করেছেন।

আব্দুর রহমান জুয়েল জনগণের কাছে নিজের গ্রহণ যোগ্যতা অরো দৃঢ়তা করতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে চান। এবং সুখে দুঃখে পাথরঘাটা উপজেলা বাসীর পাশে থেকে আধুনিক পাথরঘাটা গড়তে ও ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য উদ্দেশ্যকে সামনে দিকে এগিয়ে নিতে চান তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)