গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ১৪ ফেব্রুয়ারী ২০১৯

গৌরনদীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তারবরিশালের গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রাম থেকে অপহরণের দু’দিন পর পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলায় প্রধান আসামি বেলাল সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, বুধবার (১৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে অভিযান চালিয়ে পিঙ্গলাকাঠী গ্রামের মোবারক সরদারের পরিত্যক্ত একটি ঘর থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী বেল্লাল সরদারকে গ্রেফতার করা হয়।

ডাক্তারি পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পাশাপাশি গ্রেফতার বেলালকে আদালতে পাঠানো হবে বলেও জানান এসআই তৌহিদুর রহমান।

এর আগে সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ওই স্কুলছাত্রীকে বাড়ির পাশ থেকে মুখ চেপে ধরে অপহরণ করে টাইলস মিস্ত্রি বেলাল সরদার। এ ঘটনায় স্কুল ছাত্রীর নানা বাদী হয়ে বুধবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী বেলালকে গ্রেফতার করে।’’

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৪ ফেব্রুয়ারি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)