কে ভোট দিয়েছে কে দেয়নি ত্রান যেনো সবাই পায় অনুরোধে-এমপি রিমন (ভিডিও)

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ৯ মার্চ ২০১৯

কালমেঘা ইউনিয়নে ত্রান বিতরণ এর ছবি
ভোট কে দিয়েছে না দিয়েছে সবাই যাতে ত্রান পায় শনিবার পাথরঘাটা উপজেলার সকল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রান বিতরনের সময় তিনি এ কথা বলেন, এসময় তিনি সরকারের ত্রান তহবিল থেকে নেওয়া ২৫ লক্ষ টাকার ত্রান নিজে উপস্থিত থেকে সাধারণ মানুষের মাঝে বিলি করেন।

ত্রান বিলি করনের সময় উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা কর্মকর্তা জনাব মোঃ হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন দাদু, মোসাফের হোসেন বাবুল, কালমেঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকন মোঃ শহীদ, জহির আহমেদ, ও উপজেলা আওয়ামী লীগের নেত্রীবৃন্দ ওউপজেলার বিভিন্ন ওয়ার্ড এর ইউপি সদস্য বৃন্দ। এমপি রিমন উপজেলার যে সকল ইউনিয়ন ও ওয়ার্ড ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের মধ্যে সরকারের রিলিফ প্রদান করেন এবং নিজ তহবিল থেকে অনেক পরিবারের জন্য টিন প্রদান সহ নগদ অর্থ প্রদান করেন বলে জানা যায়।
কে ভোট দিয়েছে কে দেয়নি ত্রান যেনো সবাই পায় অনুরোধে-এমপি রিমন (ভিডিও)
এর আগে তিনি চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের সাথে সদর ইউনিয়ন সহ বেশ কিছু এলাকা ঘুরে দেখেন এবং সকলের খোজ খবর নেন সেখানেও তিনি সমান ভাবে সরকারি সহযোগিতা পৌঁছে দেন।

রিমন বলেন সরকার কর্তৃক আমরা ১০০% বিদ্যুৎ আপনাদের কাছে পৌঁছে দিয়েছে এবং আগামীতে উপজেলার সকল কাচা রাস্তা পাকা করনের উদ্ধোগ নিয়েছি এই অঞ্চলের মানুষ আর কাচা রাস্তায় হাটবেনা বলে ঐ সময় তিনি প্রতিশ্রুতি দেন।

তিনি আরো বলেন গত ২৮/০২/২০১৯ তারিখের ঘূর্ণিঝড় টর্নেডোর আঘাতে পাথরঘাটার ক্ষতি হয়েছে জেনেও আমি আপনাদের কাছে আসতে পারিনি কারন আমি অসুস্থ থাকায় শরিরে অপারেশন হয়েছে। সব কিছুর পরেও এলাকার এমন অবস্থার কথা শুনে আমি ঢাকায় ছুটে গিয়েছি এবং প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে আপনাদের জন্য ত্রান নিয়ে এসেছি। এবং দলমত নির্বিশেষে সবার কাছে যাতে সরকারের ত্রান পৌঁছায় আপনাদের কছে অনুরোধ কে ভোট দিল আর না দিলো ত্রান যাতে সবাই পায় সেই অনুরোধে করেন রিলিফ বিলি করনের চেয়ারম্যান মেম্বারদের কাছে।

রিমন সেখানে যাদের ঘর নেই যাদের সব কিছু টর্নেডোতে উড়িয়ে দিয়েছে তাদের গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রান তহবিল থেকে পূনারায় নতুন ঘর দেওয়ার আস্বস্ত করেন। হাজার হাজার মুসলমান সেখানে একাত্রিত হওয়ায় তিনি সকলে কাছে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং সকলকে ৫ ওয়াক্ত নামাজ আদায় করার অনুরোধ জানান।
#ভিডিওতে_দেখুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)