পাথরঘাটায় এমপি রিমনের প্রতিষ্ঠানে চুরির ঘটনায় দুজন আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১৫ ফেব্রুয়ারী ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনা ২ আসনেরএমপি‌ শওকাত হাসানুর রহমান রিমনের ব্যক্তিমালিকানাধীন প্রতিষ্ঠান গ্রামীন ফোন পাথরঘাটা অফিস চুরির ঘটনায় পাথরঘাটা থানা পুলিশ অত্যাধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে দু’জনকে আটক করেছে। আটককৃতরা চুরি হওয়া মালামাল সল্পমুল্যে ক্রয় করার কারনে তাদের আটক করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাঈদ আহমেদ।

এর আগে গতবছরের ২৫ নভেম্বর রাত আনুমানিক রাত ১টা হতে ভোর রাত ৪ টার মধ্যে এমপি রিমনের ভাড়া বাসা পৌর শহরের ৮নং ওয়ার্ড শহিদ আঃ সামাদ ভবনের গ্রামীনফোন এর অফিস থেকে ড্রয়ার ভেঙ্গে নগদ টাকা ও মোবাইলের রিচার্জ কার্ডের ৪,৭৯,৪৫৬ টাকা চুরি হয়। যার মধ্যে ৯ টাকা মূল্যের রিচার্জ কার্ড ১৪,৫০০টি। ১০ টাকা মূল্যের ৭,০০০টি। ১৯ টাকা মূল্যের ৭,৫০০টি। ২০ টাকা মূল্যের ৭,০০০টি। সর্বমোট রিচার্জ কার্ড কমিশন বাদে ৪,৭০,৬১০ টাকা। এবং নগদ ৮,৮৪৬/- টাকা চুরি হয় মর্মে মামলায় উল্লেখ করা হয়। যা সর্বমোট রিচার্জ (কমিশন বাদে) কার্ডসহ ৪,৭৯,৪৫৬/- টাকা।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদ আহমেদ জানান, এমপি মহোদয়ের ব্যাবসায়ী প্রতিষ্ঠান চুরির ঘটনায় অজ্ঞাত নামা উল্লেখ করে ঘটনার পরপরই থানায় মামলা হয়। মামলার পর থেকেই বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হয়। এর পরিপেক্ষিতে সর্বোচ্চ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার অভিযান চালিয়ে বারবাকপুর গ্রামের মিজানুর রহমান (৩৬) পিতা মৃত মজিবুর রহমান ও ইন্দ্রপাশা গ্রামের আল আমিন (৩৩) পিতা মৃত মুনসুর আলীকে গতকাল রাতে গ্রেফতার করা হয়।

ওসি সাইদ আহমেদ আরো জানান, আটক মিজানুর রহমানের দেয়া তথ্য অনুযায়ী মুল আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)