বঙ্গোপসাগরে ডাকাতের গুলিতে এক জেলে নিহত, আহত ১২( ভিডিও)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ১৪ মার্চ ২০১৯ | আপডেট: ০৩:০১ এএম, ১৫ মার্চ ২০১৯

বঙ্গোপসাগরে ডাকাতের গুলিতে এক জেলে নিহত, আহত ১২( ভিডিও)
বঙ্গোপসাগরে ডাকাতের গুলিতে এক জেলে নিহত হয়েছে। গত বুধবার রাত ৮ টায় পাথরঘাটা থেকে ৯০ কিলোটিার দক্ষিন-পশ্চিমে নিহত হওয়ার পর বৃহস্পতিবার বিকালে লাশ পাথরঘাটায় নিয়ে আসে। তার বাড়ি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের মরখালী গ্রামে। নিহতেরনাম মো. আল আমিন (৪০) পিতার নাম ছাত্তার সরদার। এসময় আরো ১২ জেলে আহত হয়েছে। তবে আহত জেলেদের নাম জানা যায় নি। বরগুনা জেলা ট্রলার মালিক সমিতি ও নিহতের প্রতিবেশী মনিরুজ্জামান খোকন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাগরে মাছ ধরতে যাওয়া ট্রলার এফবি তামান্না শারমিন এর মালিক আনিস মাতুব্বর ও সেলিম খানের আত্মীয় মনিরুজ্জামান খোকন ও বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধরী বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সাংবাদিকদের জানান,পাথরঘাটা থেকে ৯০ কিলোমিটার দক্ষিন-পশ্চিমে বঙ্গোপসাগরে ডাকাতির ঘটনা ঘটে। তাদের ট্রলার বয়ার কাছে তারা ইলিশ মাছ ধরার জন্য জাল পেতে অপেক্ষা করছিল। এ সময় ট্রলারে চড়ে ডাকাতদল এসে এফবি তামান্না-শারমিন ট্রলারের মাঝিকে লক্ষ্য করে গুলি ছোড়ে ঘটনাস্থলেই তারমৃত্যু হয়। ডাকাত দল ট্রলারের সকল মাছ, জ্বালানী, টাকা পয়সা নিয়ে চলে যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হানিফ সিকদার জানান, সাগরে গুলিবিদ্ধ হয়ে জেলে নিহত হয়েছে তার বাড়ি বরগুনা সদর উপজেলায় এবং ঘটনা স্থল পাথরঘাটা থানার আওতায় নয়। পূর্ব সুন্দরবন বাগেরহাটের শরনখোলা থানার আওতায় পরে। তাই সেখানেই মামলা হতে পারে। কিন্তু পাথরঘাটা থানায় কেউ মামলা করার জন্য এ পর্যন্ত আসেনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)