পাথরঘাটা নিউজের দুঃখ প্রকাশ

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০২:৩১ পিএম, ১৪ এপ্রিল ২০১৯

পাথরঘাটা নিউজের দুঃখ প্রকাশ
পাথরঘাটা নিউজ ডেস্ক: পাথরঘাটা নিউজ পোর্টালে গত ১৪ এপ্রিল ২০১৯ তারিখ ‘পাথরঘাটার সোনালী
হোটেলে দিন দুপুরে চলে যৌন ব্যাবসা সহ মাদক জুয়ার আড্ডা’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। ওই সংবাদ প্রকাশের পর বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনার ঝর বয়।

পরে পাথরঘাটা নিউজের অনুসন্ধানে জানা যায়, সংবাদের শিরোনামে যে বিষয়গুলো উল্লেখ করা হয়েছে তার সত্যতা পাওয়া যায়নি। হোটেলের আশপাশের ব্যবসায়ীদের কাছে জানা যায়, এ হোটেলে দেহ ব্যবসা ও মাদক ব্যবসার কোন সত্যতা নেই। এছাড়া গত ১১ এপ্রিল ২০১৯ তারিখ পাথরঘাটা পৌরসভার ৩ন¤¦র ওয়ার্ডের মৃত
মিন্টু চাপরাশির ছেলে মো. রাসেল চাপরাশিকে নারীসহ আটক করে পুলিশ। এর দায়ভার হোটেল কর্তৃপ নয়। এটি সম্পুর্ণই তার ব্যক্তিগত। ওই রুমটি একজন বোর্ডারের নামে বরাদ্দ ছিল, তার সময় শেষ হওয়ায় রুম থেকে চলে যাওয়ার পরপরই খালি রুমে ম্যানেজারের অনুপস্থিতিতে রাসেল নারী নিয়ে প্রবেশ করে। এরইমধ্যে পুলিশ খবর পেয়ে তাকে নারীসহ আটক করে। এর সাথেও হোটেল কর্তৃপ কোন অবগত নয় কিংবা জড়িত নয়। পাথরঘাটা নিউজ এ প্রতিবেদন ছাপায় দুঃখ প্রকাশ করছে।

হোটেল মালিকের বক্তব্যঃ
সোনালী আবাসিক  হোটেলের মালিক চৌধুরী মো. ফারুক বলেন, পাথরঘাটায় দীর্ঘ ১৫ বছর ধরে সুনামের সহিত ব্যবসাসহ সেবা দিয়ে আসছেন। এ রকমের কোন ঘটনা ইতিপুর্বে ঘটে নাই। আমার প্রতিষ্ঠানের বিরুদ্ধে কিছু কুচক্রিমহল ষড়যন্ত্র করেছে। সামাজিকভাবে আমাকে ব্যক্তিগতভাবে হেয়প্রতিপন্ন এবং ব্যবসা
প্রতিষ্ঠানকে ধ্বংস করার জন্য প্রতিবেদককে ভুল তথ্য নিয়ে ওই কুচক্রিমহল এ সংবাদ পরিবেশন করিয়েছেন। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)