রিফাতের ৬ হত্যাকারী এখনো ধরাছোঁয়ার বাইরে (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৪১ পিএম, ৮ জুলাই ২০১৯

রিফাতের ৬ হত্যাকারী এখনো ধরাছোঁয়ার বাইরেবরগুনায় রিফাত শরীফ হত্যার ১২ দিন পরেও এজাহারভুক্তে আরো ৬ আসামিকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। বাড়িতে পুলিশ পাহারার পরও আত্মগোপনে থাকা এসব ঘাতকদের কারণে চরম আতঙ্কে রয়েছেন রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি ও তার পরিবার। যুগান্তর

জানা গেছে, গ্রেফতার না হওয়া এজাহারভুক্ত ৬ আসামি হল- রিশান ফরাজী, মুসা, রাব্বি আকন, রকিবুল ইসলাম রিফাত, মোহাইমিনুল ইসলাম সিফাত ও রায়হান। এ ব্যাপারে বরগুনার পুলিশ সুপার মারুফ হাসান বলেন, ইতিমধ্যে মামলার এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিরাও পুলিশের নজরদারিতে রয়েছে, শিগগিরই তাদের গ্রেফতার করা হবে।

রিফাত হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও বরগুনা সদর থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন, এজাহারভুক্ত ৬ আসামিসহ সন্দেহভাজন ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৬ জনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্তের স্বার্থে অনেক কিছু বলা যাচ্ছে না। কাঠ ও টিন দিয়ে মিন্নির বাড়িতে অস্থায়ী নিবাস বা ক্যাম্প তৈরি করেছে বরগুনা সদর থানা পুলিশ।

এ ব্যাপারে বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম বলেন, অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। যারা এখনও গ্রেফতার হয়নি তারা গোয়েন্দা নজরদারিতে রয়েছে। অতি স্বল্প সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে।(তথ্য সূত্রঃ আমাদের সময়.কম)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)