বরগুনায় রিফাত শরীফ হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১ ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ৮ জুলাই ২০১৯

রিফাত শরীফ হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার, গ্রেফতারবরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যায় ব্যবহৃত একটি রামদা উদ্ধার করেছে পুলিশ। পরে রিফাত শরীফ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আরিয়ান শ্রাবণ নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৮ জুলাই) সকাল সারে ৯টার সময় বরগুনার সরকারি কলেজ ক্যান্টিনের পূর্ব পাশের ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়। এর আগে ভোর রাত সাড়ে ৪টার দিকে তাকে আটক করা হয়।

আটক আরিয়ান শ্রাবণ বরগুনার বাজার সড়কের ইউনুস সোহাগের ছেলে। আরিয়ান সাবাকে নিয়ে এ মামলায় ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. হুমায়ুন কবির জানান, সকালে রিফাত ফরাজীকে সাথে নিয়ে তার দেখানো ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়েছে। এই রামদাটি দিয়েই রিফাত ফরাজী প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়েছে। আজ (সোমবার) ভোর রাত সাড়ে ৪টার দিকে রিফাত শরীফ হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আরিয়ান শ্রাবণ নামে একজনকেও গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, এখন পর্যন্ত এজাহারভূক্ত ৩ জনসহ ৬ জন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকী ৪ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)