পাথরঘাটায় সমবয় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৪ এএম, ২ নভেম্বর ২০১৯ | আপডেট: ১০:০২ এএম, ২ নভেম্বর ২০১৯

পাথরঘাটায় সমবয় দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পাথরঘাটায় নানা আয়োজনে এবারের ৪৮তম সমবায় দিবস উদযাপন হয়েছে। এ উপলক্ষে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা করেছে। সকাল ৯ টায় পাথরঘাটা উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বাংলাদেশকে সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করার লক্ষ্যে সমবায় কার্যক্রমকে আরও গতিশীল, সক্রিয় এবং যুগোপযোগী করতে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিকভাবে তৎপর হওয়ারও আহ্বান জানান। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমবায়কে দেশের আর্থ-সামাজিক উন্নয়নের অন্যতম মাধ্যম হিসেবে বেছে নিয়েছিলেন বলেও জানান বক্তারা।

পাথরঘাটা উপজেলা সবময় কর্মকর্তা মোহাম্মদ জাফর সাদিক এর সভাপতিত্বে আলোচনা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, মুক্তিযোদ্ধা এম এ খালেক, বি আর ডিবি চেয়ারম্যান বেলায়েত হোসেন, ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান সোহাগ‌ প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)