পাথরঘাটায় জুয়ার আসর থেকে আটক ইউপি সদস্যসহ ৬ জনকে কারাগারে প্রেরণ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ৬ জুন ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় জুয়ার আসর থেকে আটক কাঠালতলী ইউনিয়ন পরিষদ সদস্য মাইনুল ইসলাম শামীম সহ ছয় জুয়ারীকে কারাগারে প্রেরণ করেছে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিক। এর আগে শনিবার গভীর রাতে ইউপি সদস্যের নিজ বাসভবন থেকে তাদেরকে আটক করে পাথরঘাটা থানা পুলিশ।

আটককৃতরা হলো, সিরাজুল ইসলামের ছেলে ইউপি সদস্য শামিম মোল্লা, আবু তাহেরের ছেলে শফিক, হাসেম হাওলাদারের ছেলে জলিল হাওলাদার, খলিলুর রহমানের ছেলে আবু জাফর, নুরুল ইসলামের ছেলে জলিল, ধীরেন্দ্রনাথ হালদারের ছেলে কৃষ্ণ কান্ত হালদার। তারা উপজেলার কাঠালতলি ও ছহেরাবাদ গ্রামের বাসিন্দা।

আটককৃতদের শনিবার বিকেল পাঁচটার দিকে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিকের আদালতে হাজির করা হয়। সেখান থেকে আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্যের বাসভবনে প্রায়ই জুয়ার আসর বসে। এখানে বিভিন্ন এলাকার লোকজন এসে জুয়ার আসর জমায়।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান গোপন সংবাদের ভিত্তিতে রাত দুইটার দিকে উপজেলার কাঠালতলী দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শামীমের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তারা জুয়ার আসরে মগ্ন ছিল। তখন ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে নিয়মিত মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)