বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাইফ্লো অক্সিজেন কনসেনট্রেটর দিলো নাভানা গ্রুপ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:৪৬ পিএম, ২৪ আগস্ট ২০২০

ছবিঃ সংগ্রহীতমানবিকতায় একসাথে আমরা- স্লোগানকে প্রতিপাদ্য করে বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে রোগীদের অক্সিজেন স্বল্পতা দূরীকরণে নাভানা গ্রুপ বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুটি হাইফ্লো অক্সিজেন কনসেনট্র্রেটর উপহার দিয়েছে।

আজ সোমবার দুপুর ১২টায় বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: মনিরুজ্জামানের কাছে মেশিন দু’টি হস্তান্তর করেন নাভানা গ্রুপের এক্সিকিউটিভ অফিসার ইউসুফ মাহমুদ প্রিন্স।

বামনা উপজেলার কৃতিসন্তান নাভানা গ্রুপের জেনারেল ম্যানেজার মোহাম্মাদ আরফাদুর রহমান বান্টির একান্ত প্রচেষ্টায় কোভিড-১৯ মহামারিতে সাধারণ রোগীদের অক্সিজেন স্বল্পতা বিবেচনায় বামনা হাসপাতালে রোগীদের চিকিৎসায় এ মেশিন দুটি উপহার স্বরূপ প্রদান করে।

এসময় উপস্থিত ছিলেন, বামনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুজ্জামান সগির, বামনা প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: মহিউদ্দিন, বেতাগী প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: মহসীন, বামনা প্রেসক্লাব সাধারণ সম্পাদক নাসির মোল্লা, ডা: এজাজা হোসেন, সাংবাদিক হাবিবুর রহমান প্রমুখ।

এ বিষয়ে নাভানা গ্র“পের কর্মকর্তারা জানান, বামনা স্বাস্থ্য কমপ্লেক্সে দেয়া হাইফ্লো অক্সিজেন কনসেনট্র্রেটর মেশিনটি নিজেই অক্সিজেন তৈরী করতে সক্ষম। ফলে ভারী সিলিন্ডার বহন করতে হয় না এবং কখনোই অক্সিজেনের স্বল্পতা দেখা দেয় না বলে জানান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)