পাথরঘাটায় সহপাঠী কে ধর্ষন চেষ্টার ভিডিও ধারণ , স্কুল ছাত্র আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:১৬ পিএম, ২০ অক্টোবর ২০২০

পাথরঘাটায় সহপাঠী কে ধর্ষন চেষ্টার ভিডিও ধারণ , স্কুল ছাত্র আটক
বরগুনা পাথরঘাটা সহপাঠী কে জোর ধর্ষণের চেষ্টার ভিডিও ধারণ করেছে কে কে আজিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী নাহিদ ইসলাম কাঁকন (১৮)। ভিডিও দেখে ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা থানায় অভিযোগ দিলে অভিযুক্ত নাহিদ কে আটক করে পাথরঘাটা থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবউদ্দিন।

অভিযুক্ত নাহিদ ইসলাম কাঁকন উপজেলার কালমেঘা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কালিবাড়ি গ্রামে আলম নাজিরে ছেলে।

পাথরঘাটা থানা পুলিশ সূত্রে জানা যায় গত শনিবার রাতে আলম নাজিরে ছেলে নাহিদ ইসলাম কাঁকন একই গ্রামের স্কুলছাত্রীর বাড়িতে পানি খাওয়ার কথা বলে প্রবেশ করে। এসময় স্কুল ছাত্রীর বাবা দিন মজুরে হওয়ায় বাড়ির বাহিরে ছিল এবং মা চট্টগ্রামে একটি পোশাক কারখানায় কাজ করায় বাড়িটিতে স্কুল ছাত্রী এক ছিল। এ সুযোগে প্রেমের ফাঁদে ফেলে ঐ স্কুল ছাত্রীর সাথে অবৈধ মেলামেশা করে। এ সময় কাকনের সহযোগী ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া তামিম হোসেন সেটিকে মোবাইলে ভিডিও ধারন করে। সেই ভিডিও টি মোবাইলের মাধ্যমে এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয় লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হয়ে যায়।

স্থানীয় ভাবে বিষয়টি সমাধানের জন্য ছেলের পরিবার ও মেয়ের পরিবারের পক্ষে মিমাংসা করার জন্য রবিবার রাতে শালিসি বৈঠক ডাকা হয়।আপোষ মীমাংসা না গিয়ে স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি আইনে কাঁকন ও তামিমকে অভিযুক্ত করে মামলা করেন। সোমবার রাতে অভিযুক্ত নাহিদ ইসলাম কাঁকনকে গ্রেপ্তার করে পুলিশ। তবে তামিমকে আটক করতে পারেনি।

অভিযুক্ত কাঁকন জানায় তার সাথে ওই স্কুলছাত্রীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। ওই স্কুলছাত্রীর আহ্বানেই তিনি তাদের বাড়িতে যায়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবউদ্দিন বলেন, স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে রাতেই আসামিকে গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তার নাহিদ ইসলাম কাঁকনকে আজ পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুব্রত মল্লিকের আদালতের হাজির করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)