পাথরঘাটায় নিজের গায়ে আগুন দিয়ে ৩ সন্তানের জননীর আত্মহত্যাচেষ্টা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ১৪ নভেম্বর ২০২০

এই ছবিটি প্রতিকীবরগুনার পাথরঘাটা উপজেলায় মানসুরা বেগম (৩৫) নামে এক নারী নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাচেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৪ নভেম্বর) দুপুরে দগ্ধ অবস্থায় ওই তিন সন্তানের জননীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে সকাল ৯টার দিকে ওই উপজেলার কাঠালতলী ইউনিয়নের দক্ষিণ কাঠালতলী গ্রামে এ ঘটনা ঘটে। মানসুরা বেগম ওই গ্রামের মানিক খানের স্ত্রী।

ওই নারীর আত্মীয় মো. সোলায়মান জানান, মানসুরা বেগমের ছোট ছেলে জুনায়েদ শনিবার সকালে মাদ্রাসায় না যাওয়ায় তার বাবা মানিক রাগারাগি করেন। এতে রাগের বশে মানসুরা শয়ন কক্ষে দরজা আটকে নিজের শরীরের আগুন ধরিয়ে দেন।

এ সময় মানসুরার শিশু জুনায়েদের চিৎকারে তার বাবাসহ অন্যান্যরা এগিয়ে এসে জানালা ভেঙে ওই কক্ষে ঢুকে তাকে উদ্ধার করে। পরে মানসুরাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে ভর্তি করা হয়।

আগুনে মানসুরার বুকের একাংশ পুড়ে গেছে এবং তার যথাযথ চিকিৎসা চলছে বলে জানিয়েছেন ওই হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

এদিকে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানিয়েছেন এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।(সূত্রঃ বাংলানিউজ২৪.কম)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)