পড়ে থাকা বৃদ্ধ লোকটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেন যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবকরা

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৯:৩২ এএম, ১৭ অক্টোবর ২০২১ | আপডেট: ০৯:৩৪ এএম, ১৭ অক্টোবর ২০২১

---পাথরঘাটায় ক্লিনিকের সামনে পড়ে থাকা এক বৃদ্ধ লোককে চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় যুব রেড ক্রিসেন্ট পাথরঘাটা উপজেলা শাখার স্বেচ্ছাসেবকরা ।


গতকাল ১৬ অক্টোবর পাথরঘাটা নিউজ থেকে একটি লাইভ প্রকাশিত হওয়ার পরে যুব রেড ক্রিসেন্ট এর স্বেচ্ছাসেবকরা সেখানে গিয়ে বৃদ্ধ লোকটিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার উন্নত চিকিৎসা করানোর জন্য।


এ বিষয়ে স্থানীয়দের কাছে জিজ্ঞাসা করলে তারা জানান, গত একমাস যাবত এই বৃদ্ধ লোকটিকে তারা দেখছেন কখনো পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে, কখনো সৌদিপ্রবাসী ক্লিনিকের সামনে, কখনোবা দোয়েল ক্লিনিকের সামনে পড়ে থাকে এই বৃদ্ধ লোকটি। মুখ থেকে কোন কথা বলতে পারে না শুধুমাত্র মুখ থেকে’ মা মা’ শব্দ ছাড়া আর কিছুই বলার ভাষা নেই তার।


স্থানীয় জুলহাস জানান, আমি গত একমাস যাবত এই লোকটিকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখেছি । প্রায়ই তাকে আমি রুটি কলা কিনে দেই খাবারের জন্য কিন্তু তার চিকিৎসা করানোর জন্য কোন ক্লিনিক বা হাসপাতাল কর্তৃপক্ষ দায়িত্ব নিচ্ছে না।


যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবক সেবক যুবায়ের ইসলাম জানান, আমরা পাথরঘাটা নিউজে লাইভ দেখার পরে স্বেচ্ছাসেবকরা এসে তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই চিকিৎসা করানোর জন্য ।


পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জি এম আকবর জানান, তিনি সুস্থ আছেন ঠিকভাবে খাবার-দাবার করালে স্বাভাবিক থাকতে পারবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)