পাথরঘাটায় উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা সভা

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৮:১৯ এএম, ৯ অক্টোবর ২০২১ | আপডেট: ০৮:২৬ এএম, ৯ অক্টোবর ২০২১

---পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট এর নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়। পুরাতন কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি পুনর্গঠন এর জন্য এ আয়োজন করা হয়।


আজ ৮ ই অক্টোবর শুক্রবার বিকাল ৪ টায় পাথরঘাটা ডিগ্রি কলেজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান মেহেদী হাসান মুসা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান ও উপপ্রধান শফিকুল ইসলাম শাওন, মোঃ সজিব হোসেন।


এ সময় এই সভার সভাপতিত্ব করেন পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট শাখার বর্তমান দলনেতা গোলাম রাব্বি । সভায় পাথরঘাটা উপজেলার সকল স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।এ সময় বক্তারা তাদের গত এক বছরের কাজ কর্ম নিয়ে আলোচনা করেন।


সেবা ও স্বাস্থ্য বিভাগের প্রধান মোঃ যুবায়ের বলেন,আমরা গত এক বছরে উপজেলার সকল জায়গায় বিভিন্ন  উন্নয়ন মূলক কাজ করেছি।আমরা একটা সুন্দর কমিটি চাই যাতে এই কাজের ধারাবাহিকতা বজায় থাকে।


পাথরঘাটা উপজেলার দলনেতা গোলাম রাব্বি বলেন,আমি গত এক বছরে চেষ্টা করেছি সকল কাজ কর্ম সঠিকভাবে পরিচালনা করতে।তবে আবার যদি দায়িত্ব পাই অবশ্যই সঠিকভাবে কাজ করবো।


জেলা ইউনিটের যুব প্রধান মেহেদী হাসান মুসা বলেন, ইনশাআল্লাহ একটা সুন্দর কমিটি উপহার দিবো।যারা গত এক বছর কাজ করেছেন তাদের কাজের ভিত্তিতেই এই কমিটি গঠন করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)