পাথরঘাটায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দুই ছাত্রী নিখোঁজ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৫ অক্টোবর ২০২১

বরগুনার পাথরঘাটায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় সোমবার রাত আটটার দিকে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছে নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা। নিখোঁজ শিক্ষার্থীরা হলো পাথরঘাটা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেনের মেয়ে সুখি (১২) ও আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

নিখোঁজরা পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা একই এলাকার বাসিন্দা।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকদের বরাত দিয়ে পাথরঘাটা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুবকর সিদ্দিকী মিল্লাত জানান, সকালে বাড়ি থেকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় আয়শা আক্তার লামিয়া ও সুখির খোঁজ করে তাদের অভিভাবকরা। পরবর্তীতে স্কুল গিয়ে খোঁজ নিয়ে জানা যায় আয়শা আক্তার লামিয়া ও সুখি বিদ্যালয়ে আসেনি। তবে স্থানীয় লোকজন তাদেরকে একসাথে স্কুলের দিকে যেতে দেখেছে।

সুখি এর খালা মোসাঃ নুর জাহান জানান সোমবার সন্ধ্যা ছয়টার দিকে এই ০১৩২০৮৬০০৬৭ নাম্বার থেকে তার ফোনে একটি কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠে হ্যালো বলে লাইনটি কেটে দিয়ে মোবাইলটি বন্ধ করে রাখে। তখন অপর প্রান্ত থেকে গাড়ীর শব্দ শুনতে পান বলেও জানান তিনি।

পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা জানান, গত দু’দিন ধরেই এই দুই শিক্ষার্থী স্কুলে আসেনি। তবে বিষয়টি উদ্বেগজনক।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান এই বিষয়ে থানায় দুটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে সাধারণ ডায়রির অন্তর্ভুক্ত করা হয়েছে। গুরুত্বের সাথে অনুসন্ধান করে দেখা হচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)