পিরোজপুরে বাস চাপায় পাথরঘাটার মটর সাইকেল চালক মাহফুজের মৃত্যু

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২০ ডিসেম্বর ২০২২

পিরোজপুরে বাস চাপায় পাথরঘাটার মটর সাইকেল চালক মাহফুজের মৃত্যুপিরোজপুরে দোলা পরিবহনের একটি বাসের চাপায় বরগুনার পাথরঘাটার মো. মাহফুজ মোল্লা (২৫) নামে
এক মটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ সময় তার সাথে থাকা মাছ ব্যাবসায়ী মামাতো ভাই মো. মিরাজুল ইসলাম গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপর ২টার দিকে পিরোজপুর-নাজিরপুর মহাসড়কের পিরোজপুর বাইপাস এলাকার বনবিভাগ কার্যালয় মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মটরসাইকেল চালক বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা এলাকার মো. বেলায়েত মোল্লার ছেলে। আহত মিরাজ একই ইউনিয়নের হাড়িটানা এলাকার মালেক মুন্সীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালে পাথরঘাটা থেকে তারা মাছ নিয়ে পিরোজপুরের সদর উপজেলার পাঁচপাড়া বাজারে বিক্রি করতে রওয়ানা দেন। মাছ বিক্রি করে পাথরঘাটায় ফেরার পথে জেলা বনবিভাগ অফিস মোড়ের কাছে দোলা পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে মাহফুজ মোটরসাইকেল থেকে রাস্তায় পরে যায়। এ সময় বাসটি মাহফুজের মাথার উপর দিয়ে চলে যায়। আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. আসিফ সাংবাদিকদের বলেন, মাহফুজ নামে ওই যুবককে দুপুর সোয়া ২টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

নিহতের স্বজন জাফর খান জানান, আমরা সংবাদ পেয়ে পিরোজপুরে এসেছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পাথরঘাটায় নিয়ে আসা হবে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখানো কোন অভিযোগ পাওয়া যায় নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)